টঙ্গীতে বিএনপি নেতাসহ ছাত্রলীগ নেতা আটক

0
41
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের টঙ্গী বাজার এলাকা থেকে থানা বিএনপির এক নেতাকে ও মদ্যপ অবস্থায় ওয়ার্ড ছাত্রলীগের এক নেতাকে আটক করে সোমবার আদলতে প্রেরণ করেছে পুলিশ।
আটককৃত বিএনপি নেতার নাম মোফাজ্জল হোসেন শিশির (৩৮)। তিনি টঙ্গী পূর্ব থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এবং গাজীপুর সিটির ৫৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক। অপরদিকে আটক গাজীপুর সিটির ৫৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিহাদুর রহমান সাব্বির (২৫)।
পুলিশ জানায়, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা থেকে শিশিরকে আটক করা হয়। পরে টঙ্গী পূর্ব থানায় রুজু হওয়া পুরনো একটি নাশকতার মামলায় তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। একই এলাকা ও সময়ে মদ্যপ অবস্থায় মাতলামী ও লোকজনের সাথে অসৌজন্যমূলক আচরণ করছিল সাব্বির। এসময় পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে সংশ্লিষ্ট আইনে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।
যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, বিএনপি নেতা শিশিরকে আটকপূর্বক পুরনো নাশকতার মামলায় চালান দেওয়া হয়েছে। আর মদ খেয়ে রাস্তায় মাতলামি করে জনমনে আতঙ্ক সৃষ্টির অপরাধে সাব্বিরকে আটক করে জিএমপি অধ্যাদেশে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here