টঙ্গীতে ভুয়া পিবিআই সদস্য গ্রেফতার

0
119
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইয়ের সদস্য পরিচয় দেওয়া এক প্রতারককে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।
গত ১৫ই মে রোববার রাতে সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তির নাম আরিফ মিয়া (২৩)। তিনি হবিগঞ্জ জেলা সদরের মজলিশপুর গ্রামের কাজল মিয়ার ছেলে।
পুলিশ জানায়, রোববার (১৫ মে ) সন্ধ্যার দিকে সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে চলাচলরত উঠতি বয়সি ছেলেদের কাছে মাদকদ্রব্য আছে মর্মে তল্লাশি শুরু করে। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে এলাকাবাসী তাকে আটক করে পশ্চিম থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে পশ্চিম থানা পুলিশের এএসআই জসিম উদ্দিনসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আরিফকে থানা নিয়ে যায়। গভীর রাত পর্যন্ত পুলিশের বিভিন্ন ইউনিটে আটক ব্যক্তি সম্পর্কে তথ্য জানতে চেয়ে বার্তা প্রেরণ করা হয়।
যাচাই-বাছাই শেষে ওই ব্যক্তি পুলিশ বাহিনীতে চাকরিরত নন এবং ভুয়া পুলিশ বলে প্রমাণিত হলে পুলিশ তাকে গ্রেফতার দেখিয়ে থানাহাজতে পাঠায়। এ সময় তার হেফাজত থেকে পিবিআই লেখাসংবলিত জ্যাকেট, বাংলাদেশ পুলিশ লেখাসংবলিত মাস্ক, নিজ নামীয় ব্যাজ, পুলিশ ইউনিফর্মে ব্যবহৃত বিভিন্ন প্রতীক উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।
এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, গ্রেফতার ব্যক্তির নামে সংশ্লিষ্ট আইনে মামলা শেষে সোমবার গাজীপুর বিজ্ঞ আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here