Daily Gazipur Online

টঙ্গীতে মোটরসাইকেল চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে মোটরসাইকেল চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা তিনটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন— পাবনার দোলং গ্রামের মোনাফের ছেলে রাশেদুল ইসলাম রনি (২৩), গাজীপুরের পূবাইল থানার নৈবাড়ি লিছেরটেক এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে রকিবুল ইসলাম রকিব (২৮), গাজীপুরের শ্রীপুর থানার সোনাবর গ্রামের রুহুল আমিনের ছেলে হাসিবুল ইসলাম শামীম (২৭), গাজীপুরের কালীগঞ্জ থানার আলাল মিয়ার ছেলে সাকিল (২৩) ও মৌলভীবাজার জেলার আর গ্রামের রায়েন উদ্দিনের ছেলে ছেলে জুয়েল উদ্দিন (২৫)।
রোববার দুপুর পৌনে ২টার দিকে থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তথ্যটি নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার ওসি মো. আশরাফুল ইসলাম।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত শনিবার টঙ্গীর মরকুন এলাকায় চোরাই মোটরসাইকেল বেচাকেনার খবর পায় পুলিশ। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে রাশেদুল ইসলাম রনিকে গ্রেফতার করা হয়। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে তার দেওয়া তথ্যমতে অন্যদের গ্রেফতার করা হয়। গাজীপুরের টঙ্গীর বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করত এই চক্রটি।