টঙ্গীতে যুবককে পিটিয়ে হত্যা

0
84
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরে টঙ্গীর মিলগেট এলাকার নিশাত নগরে শাহ আলী (৩০) নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটিকে পুলিশ বলছে রিকশা চুরি করতে গিয়ে জনতা চোরকে গণপিটুনি দিয়ে হত্যা করেছে। পরিবারের দাবী বাসা থেকে ডেকে নিয়ে খুন করা হয়েছে। নিহত শাহ আলী নিশাত নগর বস্তির সারিকুল ইসলামের ছেলে। বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে টঙ্গীর মিলগেটে নিশাত নগর বস্তি সংলগ্ন জনৈক আবুল হোসোনের গ্যারেজে এই ঘটনা ঘটে।
স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, শাহ আলীকে ভোররাতে জনতা রিকশা চুরি করার সময় হাতে নাতে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহতের স্ত্রী ইতি আক্তারের দাবী, তার স্বামী তার সাথে ঘুমিয়ে ছিল। ভোররাতে কে বা কাহারা বাসা থেকে ডেকে নিয়ে যায়। স্ত্রীর অভিযোগ, পূর্ব শত্রুার জের ধরে বাসা থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে আামার স্বামী শাহ আলীকে খুন করা হয়েছে।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, শাহ আলী একজন চিহ্নিত চোর ও ছিনতাইকারী। সে রিকশা চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে ও গণপিটুনিতে মারা যায়। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here