টঙ্গীতে যুবদল নেতা টুটুলের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ

0
12
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গী হিমারদিঘী এলাকার নামধারী যুবদল নেতা টুটুলের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ উঠেছে। তুচ্চ ঘটনার জেরে সাধারণ মানুষ ও ব্যবসায়ীকে মারধর করে এলাকায় আতংক সৃষ্টিসহ নানা অভিযোগে তার বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় একাধিক অভিযোগ রয়েছে বলে এলাকাবাসি জানান।
অভিযুক্ত টুটুল টঙ্গীর ৪৬ নং ওয়ার্ড যুবদলের সভাপতি প্রার্থী।
থানায় দায়েরকৃত অভিযোগের সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৭টায় ওই এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে টুটুল ও তার সহযোগীরা মিলে ট্রাক হেলপার হাসানকে (১৮) বেধড়ক পিটিয়ে গুরতর আহত করে ট্রাকটি আটক রাখে। খবর পেয়ে ব্যবসায়ী ব্যবসায়ী হুমায়ূন কবীর ঘটনাটি জানতে ও ট্রাকসহ আহত হেলপারকে আনতে গেলে টুটুল তাকেও মারধর করে আহত করে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। এ ঘটনায় হুমায়ুন কবীর বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় টুটুলসহ ৪/৫ জনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ করেন।
অভিযোগের তদন্ত কর্মকর্তা এস আই মনির হোসেন জানান, অভিযোগ পেয়ে দু-দিন ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে পাইনি, তবে ঘটনার সত্যতা পেয়েছি।
এ বিষয়ে কথিত যুবদল নেতা টুটুলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার ছেলের সাথে খারাপ ব্যবহার করায় আমি তাদেরকে কয়েকটি চর থাপ্পড় মেরেছি, তখন আমার মাথা ঠিক ছিল না।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here