টঙ্গীতে যুবলীগের উদ্যেগে শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

0
57
728×90 Banner

মোঃ শাহজালাল দেওয়ান : গাজীপুর মহানগর ৪৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী লুৎফর রহমান এর ব্যক্তিগত অর্থায়নে গরিব অসহায় ও শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার বিকালে টঙ্গী ৪৩ নং হাজী মার্কেট বোগদাদীয়া মসজিদ রোড এলাকায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মনু ডালি ।
শফিক মার্চেন্ট এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুর মহনগর ৪৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী লুৎফর রহমান, ৪৩ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ সভানেত্রী শুভ মেহের শুভ,যুবলীগের সুলতান ,তালুকদার স্বপন পাটোয়ারী ,শামীম আহমেদ হিরন, আব্দুর রহমান, সোহেল জাকারিয়া, সুজন মোড়ল, সুমন মিয়া,হাবিবুর রহমান,সাইফুর রহমান সজীব,সারোয়ার হোসেন প্রমুখ। আলোচনা ও দোয়ার পরে এলাকার শতাধিক অসহায় ও দুস্থ শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।
উল্লেখ্য গাজীপুর মহনগর ৪৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী লুৎফর রহমান তার ব্যক্তিগত উদ্যেগে এর আগে ও করোনা মহামারিতে লকডাউনের ঘর বন্ধি থাকা মানুষের পাসে থেকে ত্রান সামগ্রী বিতরণ,ঈদের সময় গরিবে অসহায় মানুষের মাঝে সেমাই চিনি ও দুধ বিতরণ,ছিন্নমুল পথ শিশুদের মাঝ নতুন পোশাক বিতরন করেন। তিনি বলেন স্বল্প পরিশরে হলেও মানুষের পাসে দাড়াতে পেরেছি আপনাদের দোয়া ও ভালবাসা পেলে আমার এই অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে তার জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen − 6 =