টঙ্গীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সুস্থতা কামনা করে বিভিন্ন সংগঠনের দোয়া

0
48
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর -২ আসনের সাংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি কোভিড-১৯ আক্রান্ত হয়ে বর্তমানে হোম কোয়ান্টামে আছেন, মন্ত্রীর সুস্থতা কামনা করে গাজীপুরের বিভিন্ন রাজনৈতিক দলের, সামাজিক সংগঠন, গাজীপুরের বিভিন্ন মসজিদে মসজিদে ও উপাসনারয় প্রাথনা করা হচ্ছে।
৪৩ নং ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগ
৪৩ নং ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি র সুস্থতা কামনা করে দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। শুক্রবার বাদ মাগরিব গাজীপুর মহানগর টঙ্গীর পাগাড় জামতলা ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল অনুষ্টানে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আসাদুর রহমান খান কিরন,টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ আতিক,৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা খালেদুর রহমান রাসেল,মোক্তার হোসেন সোহেল,হাজী আজগর আলী,মনির হোসনেআহাম্মদ আলী,যুবলীগ নেতা মামুনুর রশিদ টিটু,মোঃ লুৎফর রহমান,আলমগীর হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান খান সুমন ও আতিক হাছান অনিক।
গাজীপুর মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান পলাশ
গাজীপুর মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান পলাশ এর ব্যাক্তিগত উদ্যোগে টঙ্গীতে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে। শনিবার বাদ যোহর টঙ্গীর দত্তপাড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আ.লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাকির হোসেন খোকন, টঙ্গী থানা আ.লীগের সদস্য কেএম শাহ আলম, ৪৮ নং ওয়ার্ড যুবলীগের আহব্বায়ক মোতালেব হোসেন,আ.লীগ নেতা শাহিন উদ্দিন,মাদ্রাসার অধ্যক্ষ নুরনবী পাটোয়ারী সহ স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দোয়া মাহফিলে অংশ করেন। দোয়া মাহফিলে যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি তার সহ ধর্মিনি খাদিজা রাসেল ও মন্ত্রী পরিষদের যারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সবার সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করে তবারক বিতরণ করা হয়। গাজীপুর মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান পলাশ বলেন আমাদের সকলের প্রিয় নেতা প্রিয় অভিভাবক গাজীপুর তথা সারা বাংলার যুব সমাজের অহংকার যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তার দ্রুত সুস্থতা কামনা করছি দেশবাসীর কাছে তার সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করছি।
টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী
৫১ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইদুল লস্করের ব্যক্তিগত উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় টঙ্গীর ২৭ লস্কর পাড়া স্বেচ্ছাসেবক লীগ কার্যালয় যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি সুস্থতা কামনা করে দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি নুর মোহাম্মদ মামুন, গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী রাশেদুজ্জামান জুয়েল মন্ডল,টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী জাহাঙ্গীর আলম ভেন্ডার,৫১ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম,বিদ্যুৎ কুমার দাস, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন লিটন, শামীম ইশতিয়াক, আব্দুল রশিদ মন্ডল, শাহীন হোসাইন প্রমুখ।
বক্তরা বলেন শহিদ আহসান উল্লা মাস্টারের সুযোগ্য সন্তান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, আমাদের অহংকার, আমাদের এক মাএ অভিভাবক তিনি গত ১৫ নবেম্বর ২০২০ ইং হইতে করোনায় আক্রান্ত হয়ে হোম কোয়ান্টামে আছেন। তিনি গাজীপুর বাসির অহংকার তিনি গাজীপুরের স্কুল, কলেজ শিক্ষা প্রতিস্টান,রাস্তা ঘাট মসজিদ ব্যাপক উন্নয়ন করেছেন,আমরা তার সুস্থতা কামনা করি – আল্লাহর দরবারে আমাদের আকুতি আল্লাহ যেন আমাদের প্রিয় নেতাকে অতি তাড়াতাড়ি সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন,এই কামনা করি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here