টঙ্গীতে রেল লাইন বসানোর সিদ্ধান্ত বাস্তবায়নের দাবীতে মানববন্ধন

0
451
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :রেল মন্ত্রণালয়ের প্রাথমিক সিদ্ধান্ত এবং প্রথম টেন্ডার অনুযায়ী মূল রেল লাইনের দু’পাশে দুটি রেল লাইন বসানো সিদ্ধান্তের পুর্নবাস্তবায়ন ও সর্বস্তরের মানুষের চলাচলের পথ অক্ষুন্ন রেখে, রেল লাইন উন্নয়নের দাবীতে টঙ্গীর বউ বাজার ও জামাই বাজার বসবাসরত রেললাইনের পূর্ব পাশের হাজার হাজার এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার টঙ্গীর বউ বাজার এলাকার সালাহ্উদ্দিন গাজীর সভাপতিত্বে যুবলীগ নেতা জুলহাস খানের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মহিউদ্দিন সরকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব রজব আলী ভূঁইয়া, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব যুবলীগ নেতা হুমায়ুন কবির রুবেল, বিশিষ্ট ব্যবসায়ী এনায়েত উল্লাহ কাজল, আওয়ামীলীগ নেতা কবির হোসেন বেপারী, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন, মতিউর রহমান ভূঁইয়া প্রমুখ।

বক্তারা বলেন, রেল লাইনের উন্নয়ন হউক এটা আমরা চাই। কিন্তু রেল মন্ত্রণালয়ের প্রাথমিক সিদ্ধান্ত এবং প্রথম টেন্ডার অনুযায়ী মূল রেল লাইনের দু’পাশে দুটি রেললাইন বসানো সিদ্ধান্তের পুর্নবাস্তবায়নের জন্য রেল মন্ত্রীসহ মাননীয় প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করছি। এক শ্রেণীর অসাধু ব্যক্তিরা মূল রেল লাইনের দু’পাশে দুটি রেললাইন স্থাপন না করে শুধুমাত্র পূর্ব পাশে রেল লাইন স্থাপন করে হাজার হাজার মানুষের চলাচলের পথ বন্ধ করে দেওয়ার পায়তারা করছে।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here