টঙ্গী‌তে শিক্ষকদের সা‌থে মত‌বি‌নিময় সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল

0
63
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপু‌রের টঙ্গী‌তে শিক্ষক‌ ও কর্মচা‌রি কল্যাণ স‌মি‌তির মত‌বি‌নিম‌য় সভা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। শুক্রবার বিকালে টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস ক‌লে‌জ মা‌ঠে বৃহত্তর টঙ্গী, গাছা ও পুবাইল এলাকার স্কুল, ক‌লেজ এবং মাদ্রাসার শিক্ষক‌ ও কর্মচা‌রি‌দের নি‌য়ে এ মত বি‌নিময় সভা অনুষ্ঠিত হ‌য়।
মত‌বি‌নিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল এমপি। টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস ক‌লে‌জের অধ্যক্ষ মো, আলাউ‌দ্দিন মিয়ার সভাপতিত্বে বি‌শেষ অ‌তি‌থির বক্তব্য রা‌খেন টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের গভারনিং বোর্ডের সভাপতি মোঃ জয়নাল আবেদীন বিএ, স‌ফিউ‌দ্দিন সরকার একা‌ডে‌মি এন্ড ক‌লে‌জের অধ্যক্ষ ম‌নিরুজ্জামান, সাহাজ উ‌দ্দিন সরকার একা‌ডে‌মি এন্ড ক‌লে‌জের অধ্যক্ষ দে‌লোয়ার হো‌সেন, সিরাজউ‌দ্দিন সরকার একা‌ডে‌মি এন্ড ক‌লে‌জের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান, আশরাফ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, টঙ্গী ইসলা‌মিয়া সি‌নিয়ার মাদ্রাসার অধ্যক্ষ নুরুন নবী পাটয়ারী, খাইলকুর বাদশাহ মিয়া উচ্চ বিদ্যাল‌য়ের অধ্যক্ষ প্রদপ দেবনাথ।
প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, আমি আপনাদের সন্তানের মতো। বাবার মৃত্যুর পর আপনারা আমাকে সকল সময় দেখে শুনে রেখেছেন। বাবার মৃত্যুর পর আমাকে আপনারাই চারবার নির্বাচিত করে সংসদে যাওয়ার দায়িত্ব দিয়েছেন। আমি আপনাদের পাশে সবসময় ছিলাম, আছি এবং থাকবো। এবারও আপনারা আমার সাথে থেকে নৌকা বিজয় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে সরকার গঠনে শক্তিশালী করবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here