টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

0
35
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন সংবাদ সম্মেলনে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। আমি এমপি নির্বাচিত হলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে সাথে নিয়ে এই আসনকে হানাদার মুক্ত করব।
আজ রবিবার( ২৪ ডিসেম্বর) টঙ্গীর দক্ষিণ আউচপাড়ায় এক বাড়িতে সাংবাদিক সম্মেলন করে আলিম উদ্দিন বুদ্দিন এসব কথা বলেন।
সম্মেলনে বুদ্দিন প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী জাহিদ আহসান রাসেলকে উদ্দেশ্য করে বলেন, ১৮ বছরে গাজীপুর ও টঙ্গীতে কোন উন্নয়ন হয়নি। মানুষকে জিম্মি করে চাচা ভাতিজা মিলে হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। এসব নিয়ে চায়ের স্টলে বসে পত্রিকার খবর পড়ে মানুষ সমালোচনা করে। আমি নির্বাচিত হলে ৭১ সালে যেভাবে হানাদার মুক্ত করেছি ঠিক সেভাবে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম কে সাথে নিয়ে গাজীপুর ও টঙ্গীকে হানাদার মুক্ত করব।
সম্মেলনে গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ২২ ডিসেম্বর নৌকা প্রতীকের প্রার্থী প্রতিমন্ত্রী রাসেলের পালিত সন্ত্রাসীরা আমাদের চারটি মাইক ছিনিয়ে নিয়েছে। কলেজ গেটে তালা দিয়েছে। তারা আমাদের লোকজনকে মারধরও করেছে। তিনি প্রচারণায় হামলা করার অভিযোগে নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলের মনোনয়ন বাতিলের দাবী জানান। একই সাথে প্রশাসনে ঘাপটি মেরে থাকা প্রতিদ্বন্দ্বী প্রার্থীর আত্মীয় স্বজনকে সতর্ক থাকতে অনুরোধ করেন। জাহাঙ্গীর আলম সকল অভিযোগ মিডিয়ার মাধ্যমে করা হবে জানিয়ে বলেন, সুষ্ঠু ভোট অনুষ্ঠানে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ গুলো প্রশাসন মিডিয়ার মাধ্যমে জানবে। আমরা সরাসরি অভিযোগ দিব না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here