টঙ্গীতে ১২ দিনব্যাপী সাংস্কৃতিক জোটের বিজয় মেলার সমাপ্তি

0
59
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক:  সম্মিলিত সাংস্কৃতিক জোট, টঙ্গীর আয়োজিত ১২ দিনব্যাপী বিজয় মেলা শেষ হয়েছে। রবিবার (২৫ ডিসেম্বর) মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি।
সম্মিলিত সাংস্কৃতিক জোট, টঙ্গীর সভাপতি এড. শওকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আতিকের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, একুশে পদকপ্রাপ্ত সাস্কৃতিক ব্যাক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা মাহমুদ সেলিম, টঙ্গী পাইলট স্কুল এন্ড কলেজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, রঞ্জিত কুমার মল্লিক, আব্দুস সাত্তার মোল্লা, মশিউর রহমান সরকার বাবু, কাজী সেলিম, জাকির হোসেন খোকন। শুভেচ্ছা বক্তব্য রাখেন মেলা বাস্তবায়ন পরিষদের আহবায়ক শেকানুল ইসলাম শাহী।
টঙ্গী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত এ মেলায় প্রতিদিন হাজার হাজার শিশু কিশোর ও নানা বয়সের দর্শনার্থীর পদচারণায় ছিল মুখরিত। মেলারস্থল ও কুটির শিল্পসহ নানা ধরনের বাহারি স্টল বসানো হয়েছিল। বিজয় মেলার বিজয় মঞ্চে প্রতিদিন বিকেল থেকে বিষয় ভিত্তিক আলোচনাসহ নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। ” শব্দে ও সংকেতে বর্ণিল প্রতিবিম্ব রেখে যাই ” এই স্লোগানকে সামনে রেখে গত ১৪ ডিসেম্বর ১২ দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন একুশে পদকপ্রাপ্ত বরেণ্য নাট্যব্যক্তিত্ব রামেন্দু মজুমদার। মেলার তৃতীয় দিন আলোচনা পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ। দীর্ঘদিন পর এ আয়োজন টঙ্গীর সাংস্কৃতিক সংগঠন ও শিল্পীদের মাঝে অন্যরকম এক প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here