টঙ্গীতে ৫লক্ষ৮০হাজার টাকার গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0
53
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীর আউচপাড়া মুক্তারবাড়ি রোড থেকে ৫লক্ষ ৮০হাজার টাকার গাজা সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। শনিবার রাতে গেপ্তারকৃত মাদকব্যবসায়ী মোতালেব (৩৩)সহ তার সহযোগী ২। কালাম ৩।সোহেলের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় মামলা হয়েছে।গ্রেপ্তারকৃত মোতালেবকে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানার এসআই সাইফুলের নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় আউচপাড়া মুক্তার বাড়ি রোড শামসুল হক বেপারীর বাড়ির সামনে থেকে মোতালেবকে গ্রেপ্তার করে। এ সময় তার সহযোগি কালাম ও সোহেল পালিয়ে যায়। পুলিশ এসময় মোতালেবকে জিজ্ঞাসাবাদ করে তার হেফাজত থেকে ২৯কেজী গাজা উদ্ধার ও প্রাইভেট কার যাহার রেজি:ঢাকা মেট্রো গ -১২-৯৪৬১ আটক করে । পুলিশ আরো জানায় উদ্ধারকৃত এ গাজার মূল্য ৫লক্ষ ৮০হাজার টাকা।
ঘটনার সত্যতা স্বীকার করে টঙ্গী পশ্চিথানার অফিসার ইন চার্জ সাখাওয়াত হোসেন বলেন, গ্রেপ্তার আসামীর বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানার মামলা নং -৩ তারিখ:০৫/১১/২০২৩ ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১৯(গ)/৩৮/৪১ রুজু করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here