টঙ্গী পশ্চিম থানা কর্তৃক দুই দূর্ধর্ষ ডাকাত গ্রেফতার 

0
26
728×90 Banner
অলিদুর রহমান অলি, গাজীপুর প্রতিনিধিঃ
টঙ্গী পশ্চিম থানা পুলিশ ঢাকা মহানগীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২ জন দূর্ধর্ষ ডাকাতকে গ্রেফতার করেছে।
গত ১৬ ফেব্রুয়ারী ২০২২ইং তারিখে সন্ধ্যা অনুমানিক ছয়টা বিশ মিনিটে টঙ্গী পশ্চিম থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে ঢাকা ষ্টীল ওয়ার্কস লিঃ এর ভিতরে ১০/১২ জনের এক দল ডাকাত দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ফ্যাক্টরীতে প্রবেশ করে অস্ত্রের মুখে ফ্যাক্টরীর কর্মকর্তা, কর্মচারী ও নিরাপত্তাকর্মীদের জিম্মি করে ২৭,০০০/-(সাতাইশ হাজার) টাকার মূল্যের বিভিন্ন মালামাল ও নগদ ৩০,২৫০/-(ত্রিশ হাজার দুইশত পঞ্চাশ) টাকা ডাকাতি করে নিয়ে যায়।
ঘটনার পর পরই টঙ্গী পশ্চিম থানা পুলিশ ডাকাত দলের ৩ জন সদস্যকে গ্রেফতার করে। কিন্তু ডাকাতির মূল পরিকল্পনাকারীরা অধরা থেকে যায়। দীর্ঘ দিন ডাকাতির ঘটনা নিয়ে বিশ্লেষন করে টঙ্গী পশ্চিম থানা পুলিশ কাজ করতে থাকে। এক পর্যায়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ এসআই শুভ মন্ডল, এএসআই জাবেদ সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তায় এবং কেবল অপারেটরের ছদ্মবেশ ধারণ করে ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী ভোলা জেলার দোলারহাট থানার নুরাবাদ গ্রামের মোঃ আবুল কালামের ছেলে মোঃ সোহেল (২৫) কে বর্তমানে সাং- ঢাকা উদ্যান, রোড নং-০১, বাসা নং-৩৯, থানা-মোহাম্মদপুর, ডিএমপি ঢাকা তার ভাড়া বাসা থেকে গত ২৫শে জুন গ্রেফতার করে এবং ডাকাত মোঃ সোহেলের দেওয়া তথ্য মতে, অপর সহযোগী চাঁদপুর জেলার মতলব উত্তর থানার রানদাজপুর গ্রামের মোতালেব খানের ছেলে ডাকাত শুক্কুর আলী (৩২) কে বর্তমান বাসা রেলওয়ে কলোনি ১ নং কোয়ার্টার, থানা-শাহজাহানপুর, ডিএমপি, ঢাকা’কে একই তারিখে শাহজাহানপুর রেলওয়ে কলোনি ০১ নং গেইটের সামনে থেকে গ্রেফতার করা হয়। এই সময় ধৃত ডাকাত শুক্কুর আলী হেফাজত থেকে ডাকাতির ঘটনায় লুন্ঠিত নগদ ২০,২০০/-(বিশ হাজার দুইশত) টাকা ও এক জোড়া কানের স্বর্ণের দুল উদ্ধার করা হয়।
এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, গ্রেফতারকৃত ডাকাতরা খুবই দুর্ধষ। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here