টঙ্গী পশ্চিম মেট্রো থানায় আহবায়ক কমিটি গঠন নিয়ে ক্ষোভ

0
22
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম মেট্রো থানায় ৯ জানুয়ারি ২০২৩ইং আহবায়ক কমিটি গঠন নিয়ে বিএনপির ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে । বিএনপির নেতা কর্মীরা অবিলম্বে ঘোষিত কমিটি বাতিলের দাবি জানিয়েছে।
মহানগর থানা পর্যায়ের একাধিক নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে জানা যায়, গাজীপুর মহানগর বিএনপির আহবায়ক আলহাজ্ব সালাউদ্দিন সরকার, ১ নং যুগ্ন আহবায়ক শওকত হোসেন সরকার, সদস্যসচিব আলহাজ্ব সোহরাব উদ্দিন সমন্বয়ে বিগত ২২শে ফেব্রয়ারি -২০২২ইং কমিটি গঠনের সময় মতবিনিময় সভার আয়োজনের মধ্য দিয়ে নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে দীর্ঘদিনের ত্যাগী সাংগঠনিক মূল্যায়নের ভিত্তিতে শেখ মোঃ আলেক কে সভাপতি জাহাঙ্গীর আলমকে সাধারন সম্পাদক করে গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানার পূণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। যা ইতিপূর্বে বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। বিগত অক্টোবর ২০২২ মহানগর কমিটি বিলুপ্ত হয় নতুন কমিটি গঠন হওয়ার পর আহবায়ক সোহরাব উদ্দিন ১ নং যুগ্ন আহবায়ক মঞ্জুরুল করিম রনি, সদস্য সচিব শওকত হোসেন সরকার দায়িত্ব পান। কিছুদিনের মাঝে সোহরাব উদ্দিন ও মঞ্জুরুল করিম রনির মধ্যে কমিটি গঠন নিয়ে সম্পর্কের অবনতি শুরু হয়। ডিসেম্বর ২০২২ একটি মামলায় সোহরাব উদ্দিন জেল হাজতে যান, মামলায় জাবিনে এসে কিছুদিনের মধ্যে ঢাকার গুলশানে কোন একটি গোপন মিটিংয়ে রনির সাথে সোহরাব উদ্দিনের বাক বিতন্ড হয়,এক পর্যায়ে সোহরাব উদ্দিন অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে মনজুর করিম রনি ভারপ্রাপ্ত আহবায়কের দায়িত্ব নিয়ে তড়িঘড়ি করে রাতের আধারে গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানায় অযোগ্য লোকজন দিয়ে কমিটি ঘোষণা করেন।আগের কমিটির মেয়াদ থাকতে নতুন করে আহবায়ক কমিটি ঘোষণা করেন। এতে করে গাজীপুর মহানগরে বিএনপির নেতৃত্ব শূন্য হওয়ার আশঙ্কা রয়েছে।
এ বিষয়ে গাজীপুর মহানগরের বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনজুরুল করিম রনির সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে গাজীপুর মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক সালাউদ্দিন সরকার বলেন অনেক ত্যাগী কর্মীরা কমিটিতে পথ পায় নাই তাই তাদের ভিতর একটা ক্ষোভ সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here