টঙ্গী প্রেসক্লাবে দুর্ধর্ষ চুরি

0
85
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ: টঙ্গী প্রেসক্লাবে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত ২২শে অক্টোবর দিবাগত রাতে এ ঘটনা ঘটে। চোরের দল ক্লাবের ভিতরের কক্ষে থাকা কম্পিউটার মনিটর, ছিপিও একটি এলইডি টিভিসহ প্রেসক্লাবের গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করে নিয়ে যায়।
প্রেসক্লাবের কোষাধ্যক্ষ হাসান মামুন জানান, আমাদের প্রেসক্লাবের কম্পিউটার অপারেটর ও অফিস সহকারি ছুটিতে গ্রামের বাড়িতে যায়। প্রতিদিনের ন্যায় গত ২১শে অক্টোবর রাত ৮.৩০ঘটিকার সময় আমরা ক্লাব তালা দিয়ে চলে যাই। পরদিন সকাল অনুমানিক ১১.৩০ ঘটিকার সময় ক্লাবের মূল ফটকের তালা খুলে ভিতরে প্রবেশ করে দেখতে পাই ক্লাবের অফিস রুমের তালা নাই। এসময় ভিতরে প্রবেশ করে দেখতে পাই ক্লাবের কম্পিউটারের মনিটর ছিপিও ও সিসি ক্যামেরার সাথে সংযুক্ত এলাডি টিভিসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ। সঙ্গে সঙ্গে আমি ক্লাবের সভাপতি ও অন্যান্য সদস্যদের অবহিত করি।
সভাপতি এম, এ হায়দার সরকার বলেন, চুরির ঘটনা শুনে আমি তাৎক্ষনিক প্রেসক্লাবে যাই এবং ক্লাবের সদস্যসহ স্থানীয় প্রসাশনকে অবহিত করি। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানার এস আই সাইফুল ঘটনাস্থল পরিদর্শন করেন।
উল্লেখ্য, এর আগে গত ১৩ ডিসেম্ভর টঙ্গী প্রেসক্লাবের একমাত্র আয়ের উৎস প্রেসক্লাব মার্কেটটি ও রাতের অন্ধকারে লুটপাট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ক্লাবের প্রায় ১০লাখ টাকার ক্ষতি হয়। কিছুদিন পরেই চোর চক্রের সক্রীয় সদস্যরা ক্লাব থেকে আরো একাট মনিটর চুরি করে নিয়ে যায়। বর্তমানে প্রেসক্লাবের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভোগছে।
এসআই সাইফুল বলেন, চোরেরদল প্রেসক্লাবের পিছন দিকের গাছ বেয়ে ছাদে উঠে সিড়ির সামনের টিনের বেড়া ফাকা করে এই দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটিয়েছে। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিব।
এব্যাপারে অফিসার ইনচার্জ এমদাদুল হক বলেন, চুরির ঘটনাটি শুনেছি অভিযোগের ভিত্তিতে ব্যাবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here