ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের পরিবারকে কুপিয়ে জখম প্রতিবাদে মানববন্ধন

0
19
728×90 Banner

মাসুদ রানা পলক,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বড়ই পাড়াকে কেন্দ্র করে সাংবাদিক শাকিলের বাড়িতে ঢুকে তার বাবা-মাসহ চারজনকে কুপিয়ে জখম করার প্রতিবাদের মানববন্ধন করেছেন ঠাকুরগাঁও প্রেসক্লাব।
বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবের আয়োজনে শহরের চৌরাস্তা মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন,অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, জেলা কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াম কর্মকর্তারা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষেরা অংশ নেয়।
প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন,জেলা আওয়ামী লীগের যুন্ম সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক উত্তর কথা পত্রিকার সম্পাদক অ্যাড.মোস্তাক আলম টুলু,উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.অরুনাংশু দত্ত টিটো,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু,সিনিয়র সাংবাদিক আব্দুল লতিফ লিটু,প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবর রহমান,ডেইলি স্টার পত্রিকার জেলা প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েত,একুশে টিভির জেলা প্রতিনিধি এসএম জসিম উদ্দিন,ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তানভীর হাসান তানু প্রমূখ।
এসময় বক্তরা বলেন, সাংবাদিক সহ তার পরিবারকে যেভাবে দেশিয় অস্ত্রদিয়ে কুপিয়ে জখম করা হয়েছে, এটাতে বুঝা যায় বিষয়টি পরিকল্পিত। আমরা অতি দ্রুত এই ঘটনার সাথে জড়িত সকলের গ্রেফতার চাই। পুলিশ যদি গ্রেফতার করমে সক্ষম না হয় তাহলে আগামীতে আরো কঠোর আন্দোলনে নামা হবে বলে হুশিয়ারি দেন বক্তরা।
উল্ল্যেখ: গত মঙ্গলবার বিকেলে বড়ই পাড়াকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দা রইসুল,তার ভাইয়েরা ও বেশকিছু সন্ত্রাসী বাড়িতে ঢুকে সাংবাদিক শাকিলের ওপর হামলা করে। এসময় সেই সাংবাদিককে বাচাঁতে এগিয়ে আসলে তার বাবা-মা,বড় চাচা ও চাচাতো ভাইকে কুপিয়ে জখম করে তারা। এ ঘটনায় পরদিন সকালে সাংবাদিক শাকিল বাদি হয়ে ঠাকুরগাঁও সদর থানায় ৮ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

12 − 9 =