ঠাকুরগাঁও হরিপুরে দুস্থ্য শীতার্থদের মাঝে শীত বস্ত্রবিতরণ

0
234
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ সারাদেশে বিভিন্ন স্থানে দুস্থ শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ হচ্ছে এরি ধারাবাহিকতায় ঠাকুরগাঁও জেলার সর্বশেষ উপজেলা হরিপুর উপজেলা আমগাঁও ইউনিয়ন চেয়ারম্যান এর পক্ষ থেকে ও উপজেলা প্রশাসন এর পৃষ্ঠপোষকতায় ইউনিয়নের হতদরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
সোমবার রাতে হরিপুর আমগাঁও ইউনিয়নে শীত বস্ত্র বিতরণে চেয়ারম্যান মোঃ পাভেল তালুকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এম,জে আরিফ বেগ। এসময় আরো উপস্থিত ছিলেন আমগাঁও ইউনিয়ন শাখা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ।এ সময় ২নং আমগাঁও ইউনিয়নের ঠাকিঠুকির মোড় ও জামুন কুমারপাড়া গ্রামে অসহায় হতদরিদ্র ও শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার এম,জে আরিফ বেগ বলেন, আমরা হরিপুর উপজেলায় বিভিন্ন স্থানে বিভিন্ন ভাবে হতদরিদ্র ও শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। যতটুকু পারাযায় আমরা চাই তাদের শীত নির্বারন করতে।
২নং আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোঃ পাভেল তালুকদার বলেন, আমি চাই আমার ইউনিয়নের একটি মানুষও যেন ঠান্ডায় কাহিল না হয় যাদের যেভাবে পারা যায় উপজেলা প্রশাসনের সহযোগীতায় অসহায় হতদরিদ্র ও শীতার্থদের মাঝে শীতবস্ত্র দেওয়ার। তাই গ্রামে গ্রামে ঘুড়ে ঘুড়ে আমি গরীর দুঃখি শীতার্থদের শীতবস্ত্র দেবার চেষ্টা করছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here