ডা. এস এ মালেক ইন্তেকাল করেছেন

0
10
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : রাজনীতিতে সততা, আদর্শবাদীতা ও বিচক্ষণতার মূর্ত প্রতীক ডা. এস এ মালেক ইন্তেকাল করেছেন। আজ দুপুরে তাঁর নামাজে জানাজা শেষে বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করেছে। শুক্রবারে দোয়ার আয়োজন।
বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র, রাজনীতিতে সততা আদর্শবাদীতা ও বিচক্ষণতার মূর্ত প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনা ও মুজিবাদর্শের বাতিঘর, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর ১ নং সদস্য, ১৯৯৬-২০০১ সময়কালে প্রধানমন্ত্রীর সাবেক রাজনৈতিক উপদেষ্টা, বিশিষ্ট বুদ্ধিজীবী কলামিস্ট ও রাজনৈতিক বিশ্লেষক, ১৯৭৩ সালে ফরিদপুর-১ (গোয়ালন্দ-রাজবাড়ি) আসনে নির্বাচিত সাবেক সাংসদ, বীর মুক্তিযোদ্ধা ডা. এস এ মালেক গতকাল মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ / ৬ ডিসেম্বর ২০২২, রাত ১১.১০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয়ে শেষ নিঃশ^াস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজেউন।)
তার মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ গভীর শোক প্রকাশ করছে এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছে। সেই সাথে তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে।
আজ বাদ জোহর মরহুমের জানাজা ঢাকার কলাবাগান মাঠে অনুষ্ঠিত হয়। এরপর মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।
আগামী শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২, বাদ আছর, ঢাকার পান্থপথ ও গ্রীন রোডস্থ সংযোগস্থলে অবস্থিত পানি ভবনের ১১ তলায় পারিবারিক উদ্যোগে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
পরিবার ও সংগঠনের পক্ষ থেকে দোয়ায় শরীক হতে সবাইকে অনুরোধ জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here