ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম

0
13
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস: নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। গত বুধবার ঢাকা রেঞ্জের মাসিক সভায় শ্রেষ্ঠ পুরস্কার তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)।
পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, ওয়ারেন্ট নিষ্পত্তি, নিয়মিত মামলায় আসামী গ্রেফতার, মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, চোরাই মালামাল উদ্ধার, ভিকটিম উদ্ধার, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণসহ নরসিংদী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখায় ঢাকা রেঞ্জ কর্তৃক শ্রেষ্ঠ পুলিশ সুপার ও শ্রেষ্ঠ নরসিংদী জেলা হিসেবে মনোনীত করা হয়।
এছাড়া জুলাই ২০২২ মাসে নরসিংদী জেলা গোয়েন্দা শাখায় কর্মরত উপপরিদর্শক মোঃ জামিরুল ইসলাম, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে এবং রায়পুরা থানায় কর্মরত উপপরিদর্শক দীপংকর দাস মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে এবং আগস্ট ২০২২ মাসে নরসিংদী জেলা গোয়েন্দা শাখা শাখায় কর্মরত উপপরিদর্শক সাদেকুর রহমান, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে এবং শিবপুর মডেল থানায় কর্মরত উপপরিদর্শক মুক্তার হোসেন মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে ঢাকা রেঞ্জের ১ম স্থান অর্জন করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here