ঢালিউডের সিনেমায় শিগগিরই নতুন চমক দেখাবেন হিরো আলম

0
41
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ২০১৭ সালের ১১ আগস্ট আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’ মুক্তি পারওয়ার পর আবার শিগগিরই ঢালিউডে নতুন চমক দেখাতে আসছেন হিরো আলম ।
এলক্ষে নিজের প্রযোজিত সিনেমায় হিরো আলমকে নেয়ার ঘোষণাটি অনেক আগেই দিয়েছিলেন ঢালিউডের আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। সেই কথা রাখলেন তিনি। অনন্ত জলিলের পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম। এখনে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।
আজ গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম।
তিনি গনমাধ্যমকে জানান, দুই-এক দিনের মধ্যেই সিনেমাটির বিস্তারিত জানানো হবে ভিডিওসহ। অনন্ত জলিলের ফেসবুক পেজে প্রকাশ করা হবে নতুন সিনেমাটির বিস্তারিত তথ্য।
হিরো আলমকে ছবিতে নেয়া প্রসঙ্গে অনন্ত জলিল অনেক আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। তাকে ছোটখাট চরিত্রে নেয়া যাবে না। তাকে বড় চরিত্রেই কাস্ট করা হবে।’হিরো আলমও খুশি নায়ক ও নির্মাতা অনন্তের প্রস্তাব পেয়ে।
এই সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে আশরাফুল আলম সাঈদ বলেন, ‘সবাই জানেন অনন্ত জলিল যে কথা দেন সেই কথা রাখেন। জলিল ভাই কথা দিয়েছেন এবং কথা রেখেছেন। আমাকে এমন একটি চরিত্রে কাস্ট করা হবে সেটা দেখলে সবাই অবাক হয়ে যাবেন। শিগগিরই এই নতুন চমক সম্পর্কে জানবেন সবাই।’
হিরো আলম আরও বলেন, ‘এটিএন নিউজের একটা অনুষ্ঠানে আমি যখন প্রথম ভাইরাল হলাম সেই সময় জলিল ভাইয়ের সঙ্গে আমার দেখা হয়। তখন থেকে আমাদের পরিচয় সম্পর্ক। সেই সময় জলিল ভাই বলেছিলেন আমরা একসঙ্গে কাজ করব। ভাই কথা রেখেছেন। বোম ফাটানোর মতো একটা খবর শিগগিরই আমরা সবাইকে দেব।’
উল্লেখ্য যে, ২০১৭ সালের ১১ আগস্ট আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’ মুক্তি পায়। এরপর ‘সাহসী হিরো আলম’ নামের আরও একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মাঝে বলিউডের একটি সিনেমাতেও তার অভিনয়ের কথা শোনা গিয়েছিল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here