তালেব হোসেন একাডেমি হবে একদিন দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান—মোহাম্মদ মোস্তফা

0
26
728×90 Banner

হলধর দাস, নরসিংদী থেকে : নরসিংদীর শিবপুরের কামারটেক এলাকায় নৈতিক, মানবিক গুনাবলী সম্পন্ন আলোকিত মানুষ গড়ার প্রত্যয়ে প্রতিষ্ঠিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান তালেব হোসেন মেমোরিয়াল একাডেমীর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী শনিবার (২৬ নভেম্বর) আনন্দ ঘন পরিবেশে পালন করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানের মধ্য ছিল র‌্যালী, অভিভাবক সমাবেশ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।
সকালে ঘোড়ার গাড়ী নিয়ে বর্ণাঢ্য র‌্যালী এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের কর কমিশনার মোহাম্মদ মোস্তফা। সম্মানিত অতিথি ছিলেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী, দুর্নীতিদমন কমিশনের অবসরপ্রাপ্ত মহা পরিচালক নূর আহমেদ, আনুবিক শক্তি কমিশনের অবসরপ্রাপ্ত পরিচালক মুহম্মদ জালাল, দুর্নীতিদমন কমিশনের অবসরপ্রাপ্ত পরিচালক আব্দুল আজিজ ভূইয়া, তালেব হোসেন মেমোরিয়াল একাডেমির পরিচালক বিলকিস আক্তার ও একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সজল চন্দ্র পাল।
বিশেষ অতিথি ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শামসুল আলম ভূইয়া রাখিল, শিবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আলতাফ হোসেন।
আলোচনা সভায় প্রধান অতিথি কামারটেক এলাকার মত একটি অনুন্নত এলাকায় সুন্দর এ একাডেমি প্রতিষ্ঠা করায় একাডেমির প্রতিষ্ঠাতাকে ধন্যবাদ জানিয়ে অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, তালেব হোসেন একাডেমি হবে একদিন দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান। আমি নিশ্চিত যে এ এলাকা থেকে এ প্রতিষ্ঠানের মাধ্যমে ভবিষ্যৎ বাংলাদেশ গঠনে অনেক আলোকিত মানুষ সৃষ্টি হবে। আপনারা এ প্রতিষ্ঠানটিকে ধরে রাখবেন আপনাদের সন্তানদের এখানে লেখাপড়ার জন্য ভর্তি করে। কারণ বাড়ীতে থেকে দূরের কোনো মান সম্মত শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করতে প্রচুর অর্থের প্রয়োজন। যা সকলের জন্য সম্ভব নয়। আমি এ প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করি।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন একাডেমি’র প্রতিষ্ঠাতা রোটারিয়ান বশিরুল ইসলাম বশির।একাডেমি আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ তফাজ্জল হোসেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here