তুরাগে প্রীতি ফুটবল ম্যাচে উত্তরা ট্রাক-কাভার্ডভ্যান ড্রাইভার্স শ্রমিক ইউনিয়ন চ্যাম্পিয়ন

0
36
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর তুরাগের চন্ডালভোগ গ্রামে স্থানীয় বালুর মাঠে আজ সোমবার সকালে এক ফুটবল প্রীতিম্যাচের আয়োজন করা হয়।
বাংলাদেশ উত্তরা -তুরাগ ট্রাক-কাভার্ডভ্যান ড্রাইভার্স শ্রমিক ইউনিয়নের উদ্যোগে চালক ও শ্রমিকদের মধ্যে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।
প্রথম আর্ধের খেলায় ৪৫ মিনিটের সময় শ্রমিকরা ২ গোল করে এগিয়ে যা্য়।বিরতীর পর চালক পক্ষ পর পর একটানা ৩ গোল করে তাদের বিজয় নিশ্চিত করে।তবে, শ্রমিক পক্ষ পরপর ২টি প্যালান্টি পেয়েও মিস করলে তাদের পরাজয় মেনে নিতে হয়েছে।
খেলা শেষে গাড়ি চালক টিম ৩ গোল ও শ্রমিক পক্ষ ২ গোল করে। খেলায় চালক পক্ষ ১ গোল বেশি করে জয়লাভ করে বিজয়ী ট্রফি অর্জন করে।
প্রীতি ফুটবল ম্যাচে রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন টঙ্গী প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক এবং সাবেক কৃতি খেলোয়াড় এস,এম,মনির হোসেন জীবন।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, বাংলাদেশ উত্তরা -তুরাগ ট্রাক-কাভার্ডভ্যান ড্রাইভার্স শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রানা আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ উত্তরা -তুরাগ ট্রাক-কাভার্ডভ্যান এজেন্সী মালিক সমিতির যুগ্ন সম্পাদ হাজী মিজানুর রহমান, জয়েন্ট সেক্রেটারী মো: আফাজ উদ্দিন, দপ্তর সম্পাদক মো: রবিউল ইসলাম শুক্কুর,সদস্য সচিব মো: সাত্তার মিয়া, গনি মিয়া,সাহাবুদ্দিন মিয়া,উত্তরা -তুরাগ ট্রাক-কাভার্ডভ্যান ড্রাইভার্স শ্রমিক ইউনিয়নের ক্রীড়া সম্পাদক মো: ফোরকান খান ও শ্রমিক নেতা মো: রুবেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
চালকদের মধ্যে যারা খেলায় অংশ গ্রহন করেন তারা হলেন- মো: রুবেল, মোস্তফা, জসিম, শাহীন, মিজান, আনোয়ার,মামুন, মোল্লা,মিলন মোল্লা,রাকীব প্রমুখ।
অপর দিকে শ্রমিকদের মধ্যে যারা খেলায় অংশ নেয় তারা হলেন- আলমগীর, রাকীব,রুবেল, কালাম,নাঈম,আজিম,খোন,মামুন ও কালাম প্রমুখ।
খেলা শেষে অনুষ্টানের প্রধান অতিথি,বিশেষ অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার (ট্রফি) বিতরণ করেন।পরে উপস্থিত সকলের মধ্যে ভুনা খিচুরী রান্না করে বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here