তৈরি হচ্ছে ‘সৌরভের বায়োপিক’, সৌরভের চরিত্রে রণবীর কাপুর!

0
40
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : মহেন্দ্র সিং ধোনির পর এবার বড় পর্দায় আসতে চলেছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। বলিউডে বিগ বাজেটে তৈরি হচ্ছে প্রাক্তন ভারত অধিনায়কের বায়োপিক। সূত্রের খবর, ভায়াকম প্রোডাকশন হাউসের সঙ্গে সৌরভের একাধিক মিটিং হয়েছে। ইতিমধ্যে স্ক্রিপ্ট লেখার কাজও কিছুটা এগিয়েছে। ছবির বাজেট প্রায় ২০০ থেকে ২৫০ কোটি টাকা। ইতিমধ্যে অনেকটা কাজ এগিয়ে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি বায়োপিকের ব্যাপারে সম্মতি জানিয়েছি। হিন্দিতে হবে তবে এখনই ডিরেক্টরের নাম বলা সম্ভব না। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে।’ এর আগেও অনেকবারই সৌরভের বায়োপিকের খবর প্রকাশিত হয়েছিল বিভিন্ন সংবাদমাধ্যমে। সৌরভ নিজে কখনও সেই খবর নিয়ে মুখ খোলেননি। এর আগেও পরিচালক একতা কাপুর বায়োপিকের জন্য গিয়েছিলেন সৌরভের কাছে। কিন্তু এই বারে নিজেই সম্মতি দিয়েছেন মহারাজ। জানা গিয়েছে এই ছবিতে তিনি নিজে অভিনয় করতে চান না, এমনকি বায়োপিকে তাকে দেখা যাবে না বলেই খবর। সৌরভের বায়োপিক পুরোটাই বাণিজ্যিক ধারায় তৈরি হবে।

সৌরভের বায়োপিক তো হচ্ছে তবে সৌরভকে সিনেমার পর্দা কে ফুটিয়ে তুলবেন?
সূত্রের খবর, সৌরভের নাম ভূমিকায় এগিয়ে রণবীর কাপুর। সৌরভ নিজে রণবীরের নাম বলেছেন। তবে আরও দুজন রয়েছে তালিকায়। সৌরভের পুরো জার্নিটা ধরা হবে বায়োপিকে। সূত্রের খবর, বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত সিনেমায় দেখানো হতে পারে। মাঝে অবশ্য খবর ছড়িয়েছিল যে সৌরভের চরিত্রে অভিনয় করতে পারেন ঋত্বিক রোশন। কিন্তু পরে জানা যায়, তা হচ্ছে না। সৌরভ ঘনিষ্ঠ মহলে খবর নিয়ে জানা গেল, তালিকায় বেশ কয়েকজনের নাম থাকলেও বলিউডের অন্যতম সেরা তারকা রণবীরকে সৌরভের বেশ পছন্দ।

তবে এই ছবি কবে রিলিজ করবে তা নিয়ে এখনই কোন চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। এর আগে তৈরি হয়েছিল মহেন্দ্র সিং ধোনি ও আজাহারের বায়োপিক। শচীনকে নিয়ে সিনেমা হয়েছে। ১৯৮৩ ভারতের বিশ্বকাপ জয় নিয়ে সিনেমা তৈরি হচ্ছে। মিতালি রাজ এবং ঝুলন গোস্বামী মতো মহিলা ক্রিকেটারদের নিয়েও বায়োপিকের কাজ চলছে। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × 2 =