দক্ষিণখানে সমকামীতায় ব্যার্থ খাইরুল হত্যা মামলার মূল অভিযুক্ত গ্রেফতার

0
31
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু : রাজধানীর দক্ষিণখানের চাঞ্চল্যকর খাইরুল হত্যা মামলার মূল অভিযুক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে দক্ষিনখান থানা পুলিশ।
গ্রেফতারকৃতের নাম মো. শহিদুল ইসলাম। গ্রেফতারের পর হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয়। গত মঙ্গলবার দিবাগত রাতে দক্ষিণখান থানার ফায়দাবাদ এলাকার আদম আলী মার্কেটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোর্শেদ আলম বলেন।
গ্রেফতারকৃত শহিদুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তিনি জানান, শহিদুল দক্ষিণখান ফায়দাবাদ আদম আলী মার্কেটে জজ মিয়ার মাংসের দোকানে কসাইয়ের কাজ করে। প্রতিদিন মাংস বিক্রি শেষে তার নিজ বাড়ি বেরাইদে চলে যায়। গত ১২ নভেম্বর মাংস বিক্রি শেষে বাকীতে বিক্রি করা মাংসের টাকা সংগ্রহের জন্য রাতে বের হয়। রাত বেশি হওয়ায় খায়রুল তাকে তার দোকান ‘আফসাল গোস্ত বিতান’-এ ঘুমাতে বলে। একই এলাকার পাশাপাশি দোকানদার হওয়ায় খায়রুলের কথায় রাজি হয়ে সেদিন রাতে তার দোকানে ঘুমায় শহিদুল। রাত সাড়ে বারোটার দিকে খায়রুল তাকে বলাৎকার করার চেষ্টা করলে তার ঘুম ভেঙ্গে যায়। এ জন্য সে রাগান্বিত হয়ে দোকানের বক্সে থাকা মাংস কাটার চাপাতি দিয়ে খায়রুলের মুখের উপরে আঘাত করে। ফলে খাইরুল নিচে পড়ে যায়। মৃত্যু নিশ্চিত করার জন্য পুনরায় তার ঘাড়ে উপর্যুপরি তিনটি কোপ মারে। তার মৃত্যু নিশ্চিত হওয়ার পর হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি দোকানে থাকা কম্বল দিয়ে মুছে বক্সে রেখে দেয়। একই কম্বল দিয়ে খায়রুলকে ঢেকে রেখে সে পালিয়ে যায়।
তিনি আরো জানান, এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে দক্ষিনখান থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । তথ্য প্রযুক্তি মাধ্যমে দক্ষিণখান থানা পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়। এলাকাবাসী এমন নেক্কারজনক ঘটনার সুস্থ তদন্ত সাপেক্ষে বিচার চায়।
গ্রেফতারকৃত শহিদুলকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here