দক্ষিণখানে স্কুলছাত্রের আত্মহত্যা

0
36
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু: রাজধানীর দক্ষিণখান হাজীপাড়া এলাকার একটি বাসায় রুবায়েত মাশরেক অন্তনু (১৬) নামে এক স্কুলছাত্রের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সে উত্তরার মাইলস্টোন স্কুল থেকে সবেমাত্র মাধ্যমিক পরীক্ষা শেষ করেছে। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার রায়তলা গ্রামের জহিরুল ইসলামের ছেলে রুবায়েত। পরিবারের সঙ্গে দক্ষিণখানে থাকত।
বুধবার (২৪ নভেম্বর) রাত ১১টার দিকে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে কথা হলে দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) কমল কুমার জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, দুই বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিল সে। এ কারণে অল্পতেই রেগে যেত। গত রাতে ১১টার দিকে বাসায় সবার অগোচরে ফ্যানের সঙ্গে কম্বল পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। দেখতে পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
তিনি আরও জানান, সবেমাত্র শেষ হওয়া মাধ্যমিক পরীক্ষার আগে তার পরিবার তাকে কথা দিয়েছিল, পরীক্ষা শেষ হলে সপরিবারে তাকে কক্সবাজার ঘুরতে নিয়ে যাবে। পরীক্ষা শেষ হয়ে গেলেও এখনও তাকে ঘুরতে নিয়ে না যাওয়ায় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিস্তারিত আরও তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহের ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

15 − 5 =