দক্ষিণ খান থানা কৃষক লীগ ৪৭ নং ওয়ার্ডের কর্মী সভা অনুষ্ঠিত

0
88
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক:‘ সোমবার ২১ সেপ্টেম্বর দক্ষিণ খান থানা কৃষক লীগের উদ্যোগে ৪৭ নং ওয়ার্ডের কর্মী সভা অনুষ্ঠিত হয় ।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঢাকা ১৮-আসনের মাটি ও মানুষের নেত্রী প্রয়াতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের উত্তরসূরি ভাইপো ও নৌকা মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আনিসুর রহমান। তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাত গড়া কৃষক লীগ এদেশের স্বাধীনতা অর্জন, যুদ্ধ বিধ্বস্ত দেশে মানুষের ভাত ও রুটির যোগান সহ দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নের বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছে ।শুধু তাই নয় রাজনৈতিক অংগনে বিভিন্ন কর্মসুচিতে অংশগ্রহণ ও মূল দলকে সহযোগীতা করার মধ্যেমে আজ কৃষক লীগ একটি সমাদৃত সহযোগী সুনাম বহন করছে। বাংলাদেশ কৃষক লীগ একটি সুশৃঙ্খল ও পরিচ্ছন্ন অন্যতম সহযোগী সংগঠন । আমি বাংলাদেশ কৃষক লীগের উন্নতি কামনা করছি।
তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী ও জন নেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক বরাদ্দ দিলে আমি আমার ফুফুর অসমাপ্ত কাজকে সমাপ্ত করে এই আসনটিকে উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করবো ইনসাল্লাহ।
প্রধান আলোচক ও ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ উল্লাহ বলেন মহানগর উত্তর কৃষক লীগের নির্দেশে আমি ৪৭নং ওয়ার্ড একটি পরিচ্ছন্ন ও নির্ভেজাল কমিটি উপহার দিতে চাই। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ খান থানা আওয়ামীলীগের প্রচার বিষয়ক সম্পাদক খায়রুল আলম লিটন ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দক্ষিণ খান কৃষক লীগের আহ্বায়ক টিপু সুলতান । তিনি বলেন অতি তারাতারি ওয়ার্ড সম্মেলনের মাধ্যমে সকলের সাথে আলোচনা করে একটি শক্তি শালী কমিটি উপহার।
অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন দক্ষিণ খান কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন আহমেদ ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here