দশ হাজার গরীব অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন কামরুল হাসান রিপন

0
93
728×90 Banner

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে আজ পর্যন্ত দশ হাজার পরিবারকে ঈদ উপহার বিতরণ করেছেন কামরুল হাসান রিপন। গত ১৫ রমজান থেকে গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করে আসছেন কামরুল হাসান রিপন।
পবিত্র রমজান মাসের শেষ দিনে বৃহস্পতিবার দনিয়ার সরাই এলাকার ৭০০ হতদরিদ্র, অসহায়, খেটে-খাওয়া মানুষের মাঝে ঈদ উপহার তুলে দেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের এই সভাপতি।
স্বাস্থ্যবিধি মেনে আজ বিকেল ৪টায় স্হানীয় পুলিশ প্রশাসনের সহযোগীতায় ধনীয়ার সরাইলে অত্যন্ত শুশৃংখল পরিবেশে অসহায়-মেহনতি ৪০০ পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি এবং ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তথা পোলাউয়ের চাল, দুধ, চিনি, দুই ধরনের সেমাই, ভোজ্য তেল ইত্যাদি বিতরণ করেন ঢাকা -০৫ আসনের এই নেতা।
এসময় যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি সৈয়দ আহমেদসহ স্হানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কামরুল হাসান রিপন বলেন, গত ১৫ রমজান থেকে অসহায় গরীবদের মাঝে ঈদ উপহার কর্মসূচি পালন করে আসছি। এই সময়ের মধ্যে ১০,০০০ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিতে পেরে মহান আল্লাহতালার কাছে শুকরিয়া পালন করি এবং আগামীতেও আমি যেন গরীব ও সাধারণ মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen − 4 =