দেশে সুশাসন প্রতিষ্ঠার জন্য দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ——স্বরাষ্ট্রমন্ত্রী

0
267
728×90 Banner

এস.এম.মনির হোসেন জীবন : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সারা দেশে সুশাসন প্রতিষ্ঠার জন্য দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ একটি সুন্দর দেশ। এখানে কোনো সন্ত্রাস, জঙ্গিবাদ নেই। সব অ্যাম্বাসেডররা ফিল করেন বাংলাদেশ একটি শান্তির দেশ।
শুক্রবার (২৫ অক্টোবর) সকালে রাজধানীর উত্তরার আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) মাঠে অ্যাম্বাসি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ভোলার ঘটনা নিয়ে পুলিশ তদন্ত করছে। তদন্তে যাদের নাম বেরিয়ে আসবে তাদেরকে আইনের আওতায় আনা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, ওয়ালটনের আন্তর্জাতিক বিজনেস ইউনিটের সভাপতি এডওয়ার্ড কিম, আর্মড পুলিশ ব্যাটালিয়ন হেডকোয়ার্টারের অতিরিক্ত আইজিপি মোশাররফ হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
আয়োজকদের সাথে কথা বলে জানা যায়, বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যোগে স্পোর্টস স্কুল এবং অ্যাক্টিভিস্ট কমিউনিকেশনস লিমিটেড আয়োজিত দুই দিনব্যাপী এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে অস্ট্রেলিয়া, ভুটান, ইরাক, দক্ষিণ কোরিয়া, মালদ্বীপ, নরওয়ে, পাকিস্তান, প্যালেস্টাইন, সৌদি আরব, শ্রীলঙ্কা, সুইডেন, যুক্তরাষ্ট্র ও ভিয়েতনামসহ ১৩টি বিদেশি দূতাবাসসহ ১৬টি দল।
এছাড়া প্রথমবারের মতো অংশ নিচ্ছে বাংলাদেশে কর্মরত জাতিসংঘের একটি দল। আর স্বাগতিক দল হিসেবে থাকছে পররাষ্ট্র মন্ত্রণালয় এবং কূটনৈতিক পুলিশ। ‘স্পোর্টস ফর পিস’ এই ¯েøাগানকে সামনে রেখে একত্রিত হচ্ছে বাংলাদেশে অবস্থিত দূতাবাসগুলো। সেভেন-এ-সাইড টুর্নামেন্টে দলগুলো নকআউট ভিত্তিতে খেলবে। ১৬ দলের মধ্যে সেরা দুই দলকে নিয়ে শনিবার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।
শনিবার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ মো: জাহিদ আহসান রাসেল উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here