নওগাঁয় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮ তম জাতীয় শোক দিবস পালিত

0
42
728×90 Banner

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁও সারাদেশে ন্যায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নওগাঁয় তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন সর্বস্তরের মানুষ।
আজ মঙ্গলবার (১৫) আগস্ট সকাল ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর অস্থায়ী বেদীতে ফুল দিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা প্রশাসক গোলাম মওলা, জেলা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক সংস্কৃতিক সংগঠন, সরকারি ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান।
পরে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক গোলাম মওলার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার, সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান , নওগাঁ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান প্রমুখ।
এছাড়াও জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা অর্ধনমিত উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃত্তিতে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেকসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন-অল রশিদ নেতৃত্বে একটি শোক র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদে গিয়ে শেষ হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here