নগ্ন হতে আপত্তি নেই আমার: জাহ্নবী

0
273
728×90 Banner

ডেইলি গাজীপুর বিনোদন: বলিউডের জনপ্রিয় তারকা শ্রীদেবীর কন্যা জাহ্নবী প্রথম ছবিতেই বাজিমাত করেছেন, হয়েছেন প্রশংসিতও। তার ক্যারিয়ার বেশ সুদীর্ঘ না হলেও তার পরিবার অনেকটা এগিয়ে। সেদিক থেকে জন্মসূত্রেই তিনি এই রূপালি পর্দার সঙ্গে যুক্ত বলা যায়।
নারীদের সংকোচহীন জীবনকে বড় পর্দায় তুলে ধরতে কবির সিং কিংবা জোকারের ফিমেল ভার্সন হওয়া প্রয়োজন বলে মনে করেন জাহ্নবী। সময় বদলাচ্ছে। নারীদের জন্য আগামীদিনে একটু কম স্যানিটাইজড চরিত্র ভাবার সময় এসেছে। এই মুহূর্তে এই ধরনের চরিত্রের কথা বললে বন্দিনীতে নূতনের চরিত্রের কথাই বলব। এমনটাই ভাষ্য জাহ্নবীর।
সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রীদেবীকন্যা জাহ্নবী বলেন, ক্যামেরার সামনে এলেই আমি ভীষণ খুশি হয়ে যাই। আর এর দৌলতে বিভিন্ন জায়গা ঘোরার যে সুযোগ পাই তাও আমার কাছে স্পেশাল।
অভিনয়ের জন্য সাহসী চরিত্র করতেও প্রস্তুত শ্রীদেবী কন্যা। তিনি জানান, এটা আসলে নির্ভর করে চরিত্র ও দৃশ্যের ওপর। অভিনেত্রী হিসেবে কোন দৃশ্যে আমার আপত্তি নেই।
এমনকি নগ্ন দৃশ্যেও নেই। কিন্তু সেটা অবশ্যই যুক্তিসঙ্গত হতে হবে। অযথা শরীর দেখাতে রাজী নই আমি। এটা আমাকে আমার পরিবার থেকেও বলা হয়েছে। সুতরাং, এটা নির্ভর করবে সব কিছুর ওপর।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here