নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

0
29
728×90 Banner

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নোয়াখালী কোম্পানীগঞ্জে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে পরিকল্পিত ভাবে বার্তা বাজার প্রতিনিধি বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে নবীনগর প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব চত্ত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
নবীনগর প্রেস ক্লাবের সভাপতি জালাল উদ্দীন মনিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন নবীনগর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকার।
এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি তাজুল ইসলাম, সহ- সভাপতি মো. ইব্রাহীম খলিল, সহ- সাধারণ সম্পাদক মোহাম্মদ গোলাম মোস্তফা, অর্থ সম্পাদক মনিরুল ইসলাম, দপ্তর ও আপ্যায়ন সম্পাদক মো. সেলিম রেজা, ক্রীড়া, সাহিত্য সাংস্কৃতিক ও পাঠাগার সম্পাদক মো. কামরুল ইসলাম, সাংবাদিক শাহনূর খান আলমগীর, পিয়াল হাসান রিয়াজ, সাধন সাহা জয়, ওয়াহেদুজ্জামান দিপু, কাউছার আলম সহ আরো অনেকে।
উপস্থিত সকলে অতিদ্রুত মুজাক্কির হত্যায় জড়িত সকলকে দ্রুত গ্রেফতার করে দেশে এই পর্যন্ত যেসকল সাংবাদিক খুন গুম ও নির্যাতনের শিকার হয়েছেন সবগুলো বিচারের দাবিতে মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন। সেই সাথে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারকে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করতে আহ্বান জানান তারা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

six + 6 =