নরসিংদীতে সন্ত্রাসীদের বিরুদ্ধে শান্তির বাজারে সমাবেশ ও মানববন্ধন

0
22
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : নরসিংদী সদর উপজেলার মাধবদী থানা এলাকার মহিষাশুড়া ইউনিয়নের দাইড়েরপাড় গ্রামের হারুন সালাম বাহিনীর সন্ত্রাসী, চাদাবাজী, সুদি ব্যবসাসহ বিভিন্ন অত্যাচার নির্যাতনের প্রতিবাদে এবং সন্ত্রাসীকর্তৃক সাধারণ গ্রামবাসীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি ২০২১) বিকেলে র‌্যালী ও মানববন্ধ করেছে এলাকাবাসী।
দাইড়েরপাড় গ্রামবাসী বেলা ২ টায় সন্ত্রাসীদের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগানসহকারে মিছিল নিয়ে পার্শ্ববতী নরসিংদী-মদনগঞ্জ সড়কের শান্তিরবাজার এলাকার প্রধান সড়কে সমবেত হয়। সেখানে তারা ঘন্টাকাল ব্যাপী মানববন্ধন করে। মানববন্ধনকালে বক্তারা বলেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসী হারুন, রমিজ উদ্দিন, রতন, সালাম, আসাদ, মহসিন, বাদল, বাছেদ, শরীফ, মোমেন সন্ত্রাসী চক্র এলাকায় চাঁদাবাজী, মাদক ব্যবসা, সুদের ব্যবসাসহ সাধারণ মানুষদের বিভিন্নভাবে হয়রানী করে আসছে। অত্যাচার নির্যাতনের প্রতিবাদ করলেই সাধারণ মানুষের উপর তারা চড়াও হয়। মিথ্যা মামলা দিয়ে সাধারণ মানুষদের হয়রানী করে। তাদের দায়ের করা মিথ্যা মামলার কারণে এলাকার মানুষ পুলিশের তৎপরতায় রাতে বাড়ীতে ঘুমাতে পর্যন্ত পারে না।
জনৈক শাহিদা বেগম তার বক্তব্যে বলেন, অল্প টাকা সুদে নিয়ে মোটা অংকের টাকা ফেরত দিয়েও আমরা আজ নির্যাতনের শিকার। আমার স্বামী আব্দুল মোতালিবকে তারা মারধোর করেছে। এভাবে অনেক সাধারণ পরিবারই নিজের জায়গায় ফসল করতে দেয়না, মাটি কারতে দেয়না। বলে যে দেনার দ্বায়ে তদের জমি আমাদের হয়ে গেছে।
আহম্মদ আলী তার বক্তব্যে বলেন, বেশ কিছুদিন আগে তাদের বিচার করে দিয়েছিলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট। কিছু দিন ভাল ছিলাম। কিন্তু আবার তারা নির্যাতন শুরু করে দিয়েছে। আমরা এর প্রতিকার চায়। মিথ্যা মামলা প্রত্যাহারের এবং তাদের বিচারের দাবী জানিয়ে আরো বক্তব্য রাখেন মানিক মিয়া, মো: সেলিম মিয়া, মানছুরা বেগম প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

17 − five =