নরসিংদী আইডিয়াল হাই স্কুলে শেখ রাসেল দিবস উদযাপন

0
25
728×90 Banner

নরসিংদী সংবাদদাতা : “শেখ রাসেল নির্মলতার প্রতীক দুরন্ত প্রাণবন্ত নির্ভীক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার (১৮ অক্টোবর) নরসিংদী আইডিয়াল হাই স্কুলে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস ও জন্মদিন উদযাপন করা হয়।
কর্মসূচীর মধ্যে ছিল শেখ রাসেলে প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালী, কেন্দ্রীয়ভাবে আয়োজিত উদ্বোধনী ও মাননীয় প্রধানমন্ত্রী কর্র্তৃক শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ।
সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে অবস্থিত জয় বাংলা চত্বরে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
সমাজ সেবামূলক সংগঠন ‘অনির্বাণ’ এর সহযোগিতায় চিত্রাঙ্কন, সুন্দর হাতের লেখা, রচনা প্রতিযোগিতা এবং বিদ্যালয় প্রাঙ্গনে চতুর্থ ও পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে ‘অনির্বাণ’ সভাপতি মাহমুদুল হাসান এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মন্জিল এ মিল্লাত, সাংবাদিক হলধর দাস, নব-ধারা শিক্ষা পরিবারের চেয়ারম্যান মোতাহার হোসেন অনিক, আইডিয়াল হাই স্কুলের সহকারী শিক্ষক নূরে আলম খান, আলমগীর হোসেন, আবু তাহের ভূইয়া, নূর মোহাম্মদ রাজন, সৌরভ প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here