নরসিংদী পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন সরকার আর নেই

0
18
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস: নরসিংদী পৌরসভার দুই দুই বারের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক সাংবাদিক বান্ধব ব্যক্তিত্ব আলহাজ্ব আব্দুল মতিন সরকার ইন্তেকাল করেছেন (ইন্নিলিল্লাহে ……… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র, অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। দীর্ঘ দিন যাবত তিনি লিভার সিরোসিসসহ দুরারোগ্য রোগে ভোগছিলেন।
ইতিপূর্বে তিনি লন্ডন, সিঙ্গাপুর ও ভারতের ভেলুরসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে গত ৫ দিন পূর্বে নিজ বাড়ীতে আসেন। গত বুধবার(৩মার্চ’২০২১) রাত সোয়া ৮টায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তাঁর মৃত্যুর সংবাদ পেয়ে শত শত নারী পুরুষ তাকে এক নজর দেখার জন্য বাড়ীতে ভীড় জমায়।
পরদিন বৃহস্পতিবার সকালে তাঁর মরদেহ বাড়ির সামনে রাখা হয়। সেখানে সকাল থেকে হাজার হাজার মানুষ তাকে শেষ শ্রদ্ধা জানায়। পরে বাদ যোহর নরসিংদী দত্তপাড়াস্থ ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে দত্তপাড়া কবরস্থানে তাকে যথাযোগ্য মর্যাদায় দাফন করা হয়।
উল্লেখ্য, প্রয়াত আব্দুল মতিন সরকার ১৯৯৩ সাল থেকে ২০০৪ সাল নরসিংদী পৌরসভায় নিবাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি ১৯৮৪ সাল থেকে জেলা আওয়ামীলীগের সদস্য এবং ১৯৯৪ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। তাঁর বড় ভাই প্রয়াত হাবিবুর রহমান ছিলেন সদর উপজেলার প্রথম নির্বাচিত চেয়ারম্যান।
তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন, সাবেক মন্ত্রী রায়পুরার মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, নরসিংদী সদরের এমপির লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হীরু বীর প্রতীক, পলাশের সাবেক এমপি কামরুল আশরাফ খান পুটন, শিবপুরের সাবেক এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × one =