নরসিংদী প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা-২০২১ সম্পন্ন

0
24
728×90 Banner

হলধর দাস: নরসিংদী প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা গত ২৭ ফেব্রæয়ারি সফলতার সাথে আনন্দঘন পরিবেশে নরসিংদী শিশু একাডেমি মিলনায়তনে সম্পন্ন হয়েছে। প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভাপতি মাখন দাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টির সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় ৪২ জন সদস্য উপস্থিত ছিলেন।
স্বাগত ভাষনে সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন সভাপতি মাখন দাস। হিসাব-নিকাশ উপকমিটি কর্তৃক দাখিলকৃত বার্ষিক হিসাব প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি। তাকে সহযোগিতা করেন কোষাধ্যক্ষ মোঃ সেলিম মিয়া। কমিটির সদস্যদের মধ্যে সহসভাপতি ফজলুল হক ও বিশ^জিত সাহা লিটন , সদস্য জাকির হোসেন, শিবলী আহম্মদ প্রমুখ বক্তব্য রাখেন ।
সম্মেলনের সফলতা তুলে ধরে এবং কার্যনির্বাহী কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করে সভায় বক্তব্য রাখেন সর্বজনাব যথাক্রমে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও পরে সভাপতি বাবৃ নিবারণ রায়, সাবেক সভাপতি মোস্তফা কামাল সরকার, সাবেক সভাপতি আব্দুর রহমন ভূঞা,সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাবেক কোষাধ্যক্ষ বাদল কুমার সাহা, সাবেক কোষাধ্যক্ষ হলধর দাস, সাবেক কোষাধ্যক্ষ আসাদুল হক পলাশ, সাবেক কোষাধ্যক্ষ মোঃ ফারুক মিয়া, সাবেক আহবায়ক মাহবুবুর রহমান, মোবারক হোসেন, সাবেক কোষাধ্যক্ষ হুমায়ূন কবির শাহ, সদস্য তোফাজ্জল হোসেন, কাজী আনোয়ার কামাল, শাহীন মিয়া, সুমন বর্মণ প্রমুখ সদস্যবৃন্দ।
আলোচনা সভা শেষে ক্লাবের সংবিধান সংশোধনের জন্য একটি কমিটি গঠনের প্রস্তাব গৃহীত হওয়ার মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘটে।
শেষে নরসিংদী ক্লাবে আয়োজিত মধ্যাহ্ন ভোজে সকলে অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, সদস্যদের প্রশ্নের উত্তরে বিভিন্ন দোষে এবং সময়মত সদস্য ফি পরিশোধ না করার কারণে যাদের সম্মেলনে যাদের সদস্যপদ বাতিল ও স্থগিত বলে জানানো হয় তারা হলেন, সাবেক সভাপতি মোর্শেদ শাহরিয়ার,সাবেক সাধারণ সম্পাদক শফিকুল মোহাম্মদ মানিক, মনজিল-এ-মিল্লাত, আব্দুল্লাহ আল মামুন, আমজাদ হোসেন ও স্বজল ভূঞা।
অসুস্থ্যতা ও অন্যান্য অজ্ঞাত কারণে যারা সাধারণ সভায় অনুপস্থিত ছিলেন, তারা হলেন সরকার আদম আলী, এম এ আউয়াল, এড. লিয়াকত হোসেন, অধ্যাপিকা সেতারা বেগম ও বেনজীর আহমেদ বেনু।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

8 + ten =