নাইজেরিয়ান নাগরিকসহ আন্তর্জাতিক প্রতারক চক্রের ৪জন সক্রিয় সদস্য গ্রেফতার

0
34
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীতে প্রতারনা মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া আন্তর্জাতিক সংঘবদ্ধ প্রতারক চক্রের ৪জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগ (ডিবি)।
আজ মঙ্গলবার ডিএমপি ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহান হক গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে, গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ জুনায়েদ আলম সরকার গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা হলেন- ওয়ানিবুচি হেনরি (২৮) (ONYEBUCHI HENRY), মোঃ শফিকুজ্জামান ওরফে বাচ্চু (২৮), মোঃ জসিম উদ্দিন (৩৭) ও মোঃ লিটন হোসেন (৩২)।
এসময় তাদের হেফাজত থেকে ১টি মোটরসাইকেল, ৪টি মোবাইল, ৩টি সাইড ব্যাগ, বিভিন্ন ব্যাংকের ১৬টি এটিএম কার্ড, সিটি ব্যাংক, ব্যাংক এশিয়া,ডার্চবাংলা ও ওয়ান ব্যাংক সহ বিভিন্ন ক্যাংকের ২০ টি চেক বই ও ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।
মোঃ জুনায়েদ আলম সরকার আরও জানান, গতকাল সোমবার পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে পৃথক পৃথক একাধিক অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্যদেরকে গ্রেফতার করে গোয়েন্দা গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিম ।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা প্রতারণার মাধ্যমে বাংলাদেশের সরল বিশ্বাসী মানুষের নিকট হতে লক্ষ লক্ষ টাকা আত্মসাত করেছে বলে স্বীকার করে।
এদিকে, ডিএমপির ক্যান্টনমেন্ট থানার (ওসি) কাজী শাহান হক গনমাধ্যমকে বিষয়টি স্বীকার করে জানান, এবিষয়ে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। বর্তমানে মামলাটি ডিবি গুলশান বিভাগ তদন্ত করছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here