নাচোল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে পার্থী হচ্ছেন যারা

0
220
728×90 Banner

মোঃ নাসিম ,নাচোল(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে ঘিরে এবারে নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে কারা হচ্ছেন পদ প্রার্থী?এমনটি শোনা যাচ্ছে সকালে /সন্ধ্যায় চায়ের কাপে জণসাধারণের মুখে।সাধারণ ভোটারদের মাঝে শুরু হয়েছে আবারো উপজেলা নির্বাচনের আমেজ।এখন থেকে অনেকই ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একাধিক প্রার্থী কে মাঠ চুষে বেড়াতে দেখা যাচ্ছে।এবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ থেকে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে যারা মাঠ চোষে বেড়াচ্ছেন তারা হলেন ,জেলা যুবলীগের সহসভাপতি সাইদুর রহমান বাদল, উপজেলা আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ,বিশিষ্ঠ ব্যবসায়ী রেজাউল করিম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক প্রয়াত বেলাল উদ্দিনের মেয়ে উপজেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা শামিমা খাতুন লিপি।
জেলা যুবলীগের সহসভাপতি সাইদুর রহমান বাদল জানান, আমি দীর্ঘ দিন ধরে আওয়ামী পরিবারের সাথে জড়িত।দীর্ঘ ১০বছর ধরে আমি আওয়ামীলীগের মাঠে প্রচারণায় রয়েছি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে জনগনের বিপুল ভোটে আমি বিজয়ী হবো।
উপজেলা আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের সাথে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন নিয়ে কথা বলতে গেলে তিনি প্রতিবেদক কে জানান, আমি দীর্ঘ দিন ধরে উপজেলা আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি।আমি বিপদে আপদে সব সময় দলের পাশে রয়েছি।তৃনমুলের নেতা কর্মীরা যেহেতু আমাকে ভাইস চেয়ারম্যান পদে চাচ্ছে ,সেহেতু আমি ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয় লাভ করব ।আমি আশাবাদী জনন্ত্রেী শেখ হাসিনা ভাইস চেয়ারম্যান পদে আমাকে মনোনয়ন দিবে।
অন্যদিকে পৌর আয়ামীলীগের ৮নং ওয়ার্ডের সভাপতি জোবদুল হকের সন্তান বিশিষ্ঠ ব্যবসায়ী রেজাউল করিম বাবু দীর্ঘদিন ধরে ছাত্রলীগের মিটিং মিছিলে সরব রয়েছেন।কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে তাঁর একটা গভীর সখ্যতা রয়েছে। রেজাউল করিম বাবু জানান,আমার পরিবার আওয়ামীলীগের রাজনীতির সাথে দীর্ঘদিন ধরে জড়িত।আমি নানা ভাবে দল কে এবং তৃনমূলের নেতাকর্মীদের সাহায্য করে থাকি। জনন্ত্রেী শেখ হাসিনা ভাইস চেয়ারম্যান পদে আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে জয়লাভ করব এবং জনগনের উন্নয়নের কাজ করে যাবো।
মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক প্রয়াত বেলাল উদ্দিনের মেয়ে উপজেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা শামিমা খাতুন লিপি জানান, আমার বাবা ১৯৯৫-২০০৫সাল পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।আমি ছোট বেলা থেকেই আওয়ামী রাজনীতির মাঠে বেড়ে উঠেছি।দীর্ঘ ১০বছর ধরে আমি আওয়ামীলীগের মাঠে জনগনের উন্নয়নে কাজ করছি।আমার চাইতে নাচোল আওয়ামী পরিবারে ত্যাগি নেত্রী আর কেউ নেই।মাঠ জরিপ করলে আমি হব এক মাত্র তৃনমুলের কর্মী। বাবার রাজনীতির সব কিছুই আমার দেখা, জানা। সে অভিজ্ঞতা থেকেই আমি রাজনীতিতে এসেছি। আমার বিশ্বাস জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভাইস চেয়ারম্যান পদে আমাকে দলীয় মনোনয়ন দেব।
উল্লেখ্য যে, ভাইস চেয়ারম্যান পদে উপরোক্ত প্রার্থী ছাড়াও এ পদে প্রার্থী হতে পারেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নি,মহিলা আওয়ামীলীগ নেত্রী রঞ্জনা রানী,সাবেক ইউপি সদস্য নাজমা খাতুন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here