‘নাটাই ঘুড়ি’ নিয়ে ভালো সাড়া পাচ্ছি: রিজভী

0
55
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): একুশে টেলিভিশনে ‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হয় চলতি বছরের ৭ সেপ্টেম্বর থেকে। এরই মধ্যে নাটকটির ২২টি পর্ব প্রচারিত হয়েছে। আর প্রচারিত পর্বগুলোর জন্য দর্শক- সমালোচকদের কাছ থেকে বেশ ভালো সাড়া পাচ্ছেন বলে জানালেন নাটকটির নাট্যকার রেজাউর রহমান রিজভী।
রিজভী বলেন, ৮টি ভিন্ন ভিন্ন পরিবারের গল্প ও ৬৫ জনের অধিক অভিনেতা-অভিনেত্রী যদি একটি ধারাবাহিকে থাকে, তবে বৃহৎ পরিসরের সেই নাটকটি লেখা বাস্তবিকই বেশ কঠিন কাজ। তবে সেই কঠিন কাজটি করেও তৃপ্তি পাওয়া যায়, যদি দর্শকরা সেটি সাদরে গ্রহণ করেন। ‘নাটাই ঘুড়ি’ নাটকটি নিয়ে ইতিমধ্যে দর্শক- সমালোচকদের কাছ থেকে পজিটিভ রেসপন্স পেয়েছি। বিশেষত নাটকটির সংলাপ দর্শকরা পছন্দ করেছেন। আর দর্শকদের ভালো লাগার মাঝেই আমার সার্থকতা।
রিজভী জানান, এমদাদুল হকের পরিচালনায় ‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটি প্রতি সপ্তাহের মঙ্গল ও বুধবার রাত ৯-৩০ মিনিটে একুশে টেলিভিশনে প্রচারিত হচ্ছে।
এদিকে নতুন আরো বেশ কিছু খন্ড ও ধারাবাহিক নাটক লেখার কাজ নিয়ে রিজভী বর্তমানে ব্যস্ত রয়েছেন বলে জানিয়েছেন। আগামী বছর তার নতুন কাজগুলো দর্শকরা দেখতে পাবেন বলে রিজভী জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × one =