Daily Gazipur Online

নান্দাইলে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

ডেইলি গাজীপুর প্রতিবেদক :ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন দত্তপুর এলাকা থেকে ০১টি রিভলবার, ০৪ রাউন্ড গুলি এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ০১ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।
গত ০১/০৯/২০২১ খ্রিঃ তারিখ ভোর অনুমান ০৪.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৪, ময়মনসিংহের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন দত্তপুর গ্রামের জনৈক শওকত আলীর বাড়ি থেকে আসামী ১। মোঃ জাহাঙ্গীর আলম @ বোমা জাহাঙ্গীর (৩৫) পিতা- মৃত শওকত আলী, সাং- দত্তপুর, থানা- নান্দাইল, জেলা ময়মনসিংহ’কে গ্রেফতার করে। ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার কাছ থেকে ০১ টি দেশীয় রিভলবার উদ্ধার করা হয় যার ম্যাগাজিনের ভিতরে ০৪ রাউন্ড গুলিভর্তি ছিল। এ সময় তার শোয়ার ঘর তল্লাশী করে ০৮ টি রামদা, ০২ টি বাঁশের হাতল বিশিষ্ট বল্লম, ০২ টি স্টিলের ডেগার, ০২ টি লোহার ছুরি, ০১ টি দা, ০৫ টি লোহার তৈরী বল্লম, ০৪ টি মোবাইল ফোন এবং নগদ ৫,৪৭,৩১০ (পাঁচ লক্ষ সাতচল্লিশ হাজার তিনশত দশ) টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় একাধিক মামলা রয়েছে। ২০১৬ সালের ০৪ মে তারিখে উক্ত আসামীর বিরুদ্ধে রুজুকৃত মামলা তুলে না নেওয়ায় সে ও তার সহযোগীরা মিলে গত ০৩ আগস্ট মামলার বাদী’র বড় ভাইয়ের পা কেটে নিয়ে এলাকায় উল্লাস প্রকাশ করে বলে বিভিন্ন স্থানীয় পত্রিকার মাধ্যমে জানা যায়। প্রাথমিক অনুসন্ধানে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত দেশীয় অস্ত্র ব্যবহার করে বিভিন্ন অপরাধমূলক ও সন্ত্রাসী কার্যকলাপ করে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এ সকল অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।