Daily Gazipur Online

নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরব আমিরাত সরকারের অভিনন্দন

মো. শাজাহান খান : আরব আমিরাত থেকে: একাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্ট , প্রধানমন্ত্রী ও আবুধাবীর ক্রাউন প্রিন্স শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।বৃহস্পতিবার বাংলাদেশ দূতাবাস আবুধাবীর মাধ্যমে এই অভিনন্দন বার্তা পাঠিয়েছেন বলে জানান আমিরাতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত ডাক্তার মুহাম্মদ ইমরান।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয়ে টানা তিনবার প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আলাদা আলাদা বার্তা পাঠিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্ট শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান, প্রধানমন্ত্রী শেখ মুহাম্মদ বিন রাশেদ আল মাকতুম ও আবুধাবীর ক্রাউন প্রিন্স শেখ মুহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান।অভিনন্দন তারা বলেন, সরকারের এই বিজয়ের মাধ্যমে বাংলাদেশ শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের পথে এগিয়ে যাবে এবং আরব আমিরাতের সাথে বাংলাদেশের দ্বিপাক্ষিক সর্ম্পক আরো জোরদার হবে।
উল্লেখ্য যে, গত ৩০ ডিসেম্বর এ নির্বাচনে ২৯৮ আসনের মধ্যে ২৫৭টিতে জয় পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। জোটগতভাবে তারা পেয়েছে ২৮৮ আসন। অন্যদিকে তাদের প্রধান প্রতিপক্ষ বিএনপি ও তাদের জোটশরীকরা পেয়েছেন সাতটি আসন ।