নৌকার সমর্থনে মনোনয়ন প্রত্যাহার করে মিথ্যা অভিযোগের প্রতিবাদে আশরাফের সংবাদ সম্মেলন

0
314
728×90 Banner

হলধর দাস: আসন্ন নরসিংদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রথম দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী পরে পরিবর্তিত প্রার্থীর নৌকা প্রতীকের প্রতি সমর্থন জানিয়ে এবং মিথ্যা অভিযোগের নিন্দা-প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নরসিংদী
শহর যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আশরাফ হোসেন সরকার।
মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে রিটানিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অমল কুমার ঘোষের কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়ন পত্র করেন আশরাফ হোসেন সরকার।
মনোনয়ন প্রত্যাহারের পর আশরাফ হোসেন সরকার তার নিজ কার্যালয়ে সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।
জনাকীর্ণ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে পৌরবাসীর উদ্দেশ্যে আশরাফ সরকার বলেন -আজ২০২১ সালের ২৬ শে জানুয়ারী মঙ্গলবার দিনটা নরসিংদীবাসী, বাংলাদেশ, বিশ্ব বা মহাকালের কাছে নিতান্তই তুচ্ছ একটি সাধারণ দিন। মানুষের কাছে মূল্যবান স্বরণীয় একটি দিন থাকলেও জগত সংসারে আমি আশরাফ হোসেন সরকার হয়তো তেমনই একজন তুচ্ছ মানুষ।
আমার এবং নরসিংদীর কাছে দিনটি স্মরণীয় ও গুরুত্বপূর্ণ হয়ে থাকবে এই কারণে যে মিথ্যা সাজানো অভিযোগ উত্থাপন করে আমার দলীয় মনোনয়ন কেড়ে নেয়া হয়েছে। সত্য একদিন প্রকাশ পাবে।
পৌরবাসী আমার আস্হা,ভরসা ও ভালোবাসার মানুষ তাদের অনেকের কাছেই দিনটা কত কষ্টকর তা আমি বুঝি। বঙ্গবন্ধুকে ভালোবেসে এই শহরে বঙ্গবন্ধুর আদর্শের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ও জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আমি ও আমার পূর্বপুরুষ দীর্ঘ ৭০ বছর যাবৎ শ্রম,ত্যাগ ও ভালোবাসায় প্রিয় নরসিংদীবাসীর সেবায় নিজেদের নিয়োজিত রেখেছি।
নিজের জীবনকে বাজি রেখে যৌবনকে উৎসর্গ করে মুজিব আদর্কে বুকে ধারণ করে আওয়ামী রাজনীতি করেছি, বিনিময়ে একটি খুনের মামলায় বাদীর সাজানো আসামী হয়ে দিনের পর দিন আদালতের বারান্দায় অমূল্য সময় নষ্ট করছি।যা আপনারা অবগত আছেন।
প্রয়াত মেয়র লোকমান হোসেন হত্যা মামলা দিয়ে আমাকে ও আমার পরিবারকে যেভাবে অহেতুক হেনস্হ করা হয়েছে তা আপনারা দেখেছেন। প্রয়াত মেয়র লোকমান হোসেন হত্যা মামলার বাদী নিজে মামলার চার্জশীট প্রত্যাখান করে উচ্চ আদালতে মামলাটি স্থগিত করে রেখেছে।
অথচ আজ সেই তথ্য নিজেরা গোপন করে আমাকে চার্জশিটভূক্ত আসামী দেখিয়ে আমার মনোনয়ন কেড়ে নেওয়া হয়েছে।
ষড়যন্ত্রকারীরা এতটাই কূটবুদ্ধি স্বাক্ষর রেখেছে যে, এসময়ে সত্য প্রকাশে নূন্যতম সুযোগটাও আমাকে দেওয়া হয়নি। কিন্তু সত্য কখনো চাপা থাকেনা। সত্যের জয় হবেই হবে- ইনশাআল্লাহ।
বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি বংশ পরম্পরায়। তাই বঙ্গবন্ধুর কন্যা,মানবতার মা, ডিজিটাল স্বপ্নগড়ার প্রবর্তক মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শতভাগ আস্হা- বিশ্বাস ও অনুগত্য আছে বলেই তার আদেশ শিরোধার্য মনে করে আমি আমার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছি।
আমি আপনাদের মাঝে অতীতেও ছিলাম, এখনো আছি, এবং ভবিষ্যতেও থাকবো- ইনশাআল্লাহ। আমি প্রথম যখন মাননীয় নেত্রীর দেওয়া নৌকা প্রতীক নিয়ে নরসিংদীতে আসি তখন আপনাদের যে ভালোবাসা পেয়েছি, সেই ভালোবাসা আমার আগামী দিনের পথ চলার পাথেয় হয়ে থাকবে। আপনারা সবাই ভালো থাকবেন, নিরাপদে থাকবেন, সুস্থ থাকবেন – মহান আল্লাহ নিকট সেই প্রারথনা করি।
সবাই নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু। জয়তু শেখ হাসিনা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here