নৌকার হাওয়ায় ট্রাকের মাথা খারাপ — যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

0
33
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল: গাজীপুর-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, নৌকার হাওয়া দেখে, গণজাগরণ দেখে ট্রাকের মাথা খারাপ হয়ে গেছে। নৌকার বিজয় ঠেকাতে ষড়যন্ত্র শুরু হয়েছে। কিন্তু কোন ষড়যন্ত্রই নৌকার বিজয় ঠেকাতে পারবে না। তিনি বলেন, এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, এই নৌকা নুহু নবীর নৌকা, এই নৌকা মুক্তিযুদ্ধের নৌকা, এই নৌকা স্বাধীনতার নৌকা, এই নৌকা গণতন্ত্রের নৌকা, এই নৌকা শেখ হাসিনার নৌকা। অতএব এই নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।
তিনি বৃহস্পতিবার বেলা দেড়টায় টঙ্গী সরকারী কলেজ মাঠে নির্বাচনী গণমিছিলপূর্ব এক সমাবেশে বক্তৃতায় এসব কথা বলেন। তিনি গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমকে উদ্দেশ করে বলেন, তিনি খুনীদের সাথে, মাদক ব্যবসায়ীদের সাথে, সন্ত্রাসীদের সাথে আঁতাত করে নৌকার বিজয় ঠেকাতে ষড়যন্ত্র করছেন। এখানে নৌকার বিরুদ্ধে কেউ দাঁড়াতে চায়নি। কিন্তু তিনি (জাহাঙ্গীর আলম) নৌকার বিরুদ্ধে একজনকে এনে দাঁড় করিয়ে দিলেন। অথচ তিনি (ট্রাক প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী) নিজেও আগে আমার পক্ষে বক্তব্য দিয়েছেন।
সমাবেশে আরো বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, সাবেক কাউন্সিলর আব্দুল আলিম মোল্লা, কাউন্সিলর নূরুল ইসলাম নূরু, আবুল হোসেন, বিল্লাল হোসেন মোল্লা প্রমুখ।
সমাবেশ শেষে নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলের নেতৃত্বে একটি গণমিছিল ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here