নড়াইলে চাঁদাবাজীর মামলায় গ্রেফতার ৩ 

0
10
728×90 Banner

নড়াইল প্রতিনিধি: নড়াইলে চাঁদাবাজীর মামলায় মোঃ রফিকুল ইসলামসহ ৩ সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। মোঃ রফিকুল ইসলাম নড়াইল পৌরসভার ভওয়াখালী গ্রামের ওমর আলী মোল্যার ছেলে । অন্যান্য ২জন লোহাগড়া উপজেলার সাংবাদিক মোঃ টিপু সরদার ও মনির খাঁন। শুক্রবার বিকালে সদরের কলোড়া ইউনিয়নের আগদিয়া গ্রামের খোকন হুজুরের বাড়ি থেকে তাদের আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর রহমান।
মামলার বাদি আঃ রউফ সিকদার (খোকন হুজুর) বলেন,ভওয়াখালী গ্রামের ওমর আলী মোল্যার ছেলে মোঃ রফিকুল ইসলাম প্রায়ই আমার এখানে এসে চাঁদা দাবী করতো।
কয়েকদিন আগে ফোন করে বলে টাকা রেডি রাখেন আমি আসতেছি। শুক্রবার সকাল ১১টার সময় আমার আগদিয়ার বাড়িতে মোঃ রফিকুল ইসলাম সাংবাদিকসহ ৩জন এসে ১লক্ষ টাকা দাবী করে। আমি টাকা না দিতে চাইলে আমােেক চাকু বের করে আক্রমন করতে আসলে ওখানে থাকা লোকজন তাদের আটকিয়ে ফেলে। আমরা পরে নড়াইল সদর থানায় জানালে পুলিশ এসে তাদের নিয়ে যায়। আমি থানায় মামলা করেছি। আমি ভুয়া সাংবাদিকদের বিচার চাই।
মোঃ রফিকুল ইসলাম, মোঃ টিপু সরদার ও মনির খাঁন বলেন,আমরা নিউজ করতে গিয়েছিলাম। তারা আমাদের আটকিয়ে মারধর করেছে। আমরা আইনের আশ্রয় নিবো মামলা করবো।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইন সকলের জন্য সমান। আমরা সঠিক তদন্ত করে প্রতিবেদন দিবো। মামলা নং-২০।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here