নড়াইল তথ্য অফিসের আয়োজনে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত

0
12
728×90 Banner

নড়াইল প্রতিনিধি ঃ নড়াইল জেলা তথ্য অফিসের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যাডিং বিষয়ে বিশেষ ধরনের প্রচার কার্যক্রমের আওতায় ভিডিওকলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) বিকেলে লোহাগড়া উপজেলার জয়পুর গ্রামে ভিডিওকলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক আয়োজন করা হয়।
উক্ত উন্মুক্ত বৈঠকে জেলা তথ্য অফিসার মো. ইব্রাহিম-আল-মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিডিওকলের মাধ্যমে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফকরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার এস এম ছায়েদুর রহমান, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান।
উন্মুক্ত বৈঠকে বক্তারা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ ব্র্যাডিং, করোনাকালীন শিশু ও নারীদের করনীয়, মানসিক স্বাস্থ্য, গুজব প্রতিরোধ, মাদক প্রতিরোধ এবং সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম সম্পর্কে উপস্থিত জন সাধারণকে অবহিত করা হয়। এছাড়া চলমান উন্নয়নের অগ্রগতি, টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি), বর্তমান সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সকলের সক্রিয় অংশগ্রহণ এবং দেশের সমৃদ্ধির জন্য সকলের সক্রিয় ভূমিকা কী হতে পারে সে বিষয়ে ও দেশের উন্নয়ন নিয়ে সরকারের ভাবনা গুলো উপস্থাপন করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × four =