পকেট কমিটির প্রতিবাদে টঙ্গীতে আ.লীগের বিক্ষোভ,সড়ক অবরোধ

0
444
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক:‘পকেট কমিটি মানিনা, মানবো ন’ শ্লোগানের ব্যনারে টঙ্গীর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। আজ সোমবার সন্ধ্যায় টঙ্গী আ.লীগের আঞ্চলিক কার্যালয়ে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা ঢাকা ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নেয়। ঘন্টাব্যাপী এ বিক্ষোভ কর্মসূচিতে রাস্তার দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। টঙ্গী থানা আওয়ামী লীগ এর সভাপতি বীর মুক্তিযাদ্ধা ফজলুল হক পকেট কমিটির প্রতিবাদে রাজপথে মাটিতে শুয়ে পরে।


নেতা কর্মীরা জানান, গত রোববার গাজীপুর মহানগরের ১৯নং ওয়ার্ড থেকে ৫৭নং ওয়ার্ড পর্যন্ত এক তরফা ওয়ার্ড আওয়ামী লীগের আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক (গাসিক মেয়র) জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে এ আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে দলের ত্যাগি নেতা-কর্মীরা পদ বঞ্চিত হয়েছেন।
বিভিন্ন ওয়ার্ড থেকে পদ বঞ্চিত নেতা-কর্মীরা প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ নিয়ে আ.লীগ কার্যালয়ে উপস্থিত হয়ে স্লোগান দিতে থাকেন।এ সময় আ.লীগ ও সহযোগী সংগঠনেক বিভিন্ন নেত্রী বৃন্দরাও উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here