পরীক্ষা দেওয়া হলোনা কলেজ ছাত্র শাকিলের

0
185
728×90 Banner

নরসিংদী প্রতিনিধি : পরীক্ষা দেওয়া হলোনা শাকিল (১৮) নামে এক কলেজ ছাত্রের। মেছ থেকে পরীক্ষা দেওয়ার জন্য কলেজের উদ্দেশ্যে বের হয়ে কার সাথেকোথায় চলে গেছে সে খবর কেউ জানে না। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ পরিচিত বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও তার কোন সন্ধান পায়নি। নরসিংদী পলিটেক ইনিস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র শাকিল বৃহস্পতিবার নরসিংদী শহরের ভেলানগর থেকে নিখোঁজ হয়। এব্যাপার নিখোঁজ শাকিলের মা খাদিজা বেগম শুক্রবার বিকেলে নরসিংদী সদর মডেল থানা একটি সাধারণ ডায়েরি করেন এবং শনিবার তিনি স্থায়ী সাংবাদিকদের স্মরণাপন্ন হন।
নিখোঁজ শাকিলের মা খাদিজা বেগম সাংবাদিকদের জানান, শাকিল পার্শ্ববর্তী গাজীপুর জেলার কলাপাটুয়া গ্রামের আব্দুল গাফ্ফারের ছেলে। তার মা-বাবা গত বছর নরসিংদী শহরের জেলখানা মোড়স্থ নরসিংদী পলিটেকনিক্যাল ইনিস্টিটিউটে ভর্তি করায় এবং সে ভেলানগর এলাকায় একটি মেছে থেকে লেখাপড়া চালিয়ে যেতে থাকে। বর্তমানে তার প্রথম বর্ষের ফাইনাল পরিক্ষা চলছে। বৃহস্পতিবার সে মেছ থেকে পরীক্ষা দিতে কলেজর উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। এদিকে অনেক রাত হয়ে গেলে শাকিল মেছে ফিরে না আসায় সহপাঠি মিজান রাত ১০টার দিকে তার মায়ের মোবাইল ফোনে ফোন করে নিখোঁজে বিষয়টি জানায়। পরে তার মা আত্মীয়-স্বজনসহ পরিচিত বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও কোন সন্ধান না পেলে গত ১৮ জানুয়ারি শুক্রবার বিকেলে নরসিংদী সদর মডেল থানায় তার নিখোঁজের কথা উল্লেখ করে একটি সাধারন ডায়েরী করেন। যার নং ১৩০৩, তারিখ ১৮-১-১৯ইং।
তার মা আরো জানায়, তিনি কলেজে খোঁজ নিয়ে দেখেছে যে পরীক্ষা দিতে কলেজে যায়নি সে। শনিবার সকালে তিনি আবার থানায় গিয়ে কথা বললে থানা থেকে তাকে জানানো হয়। শাকিলের মোবাইল ফোনের সর্ব শেষ লোকেশন গাজীপুর জেলার পূবাইল এলাকায় দেখা গেছে। এরপর থেকে তার ফোনটি বন্ধ রয়েছে। থানা কর্তৃপক্ষ মোবাইল ফোনে শাকিল কার কার সাথে কথা বলেছে এবং লোকেশন কি তার একটি তালিকা করে পুলিশ সুপারের কার্যালয়ে পাঠাবে তারা মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে খুঁজে বের করা চেষ্টা করবেন বলে জানান।
এব্যাপারে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি অবগত নন বলে সমকালকে জানান। তবে যেহেতু বিষয়টি তার নজরে এসেছে তিনি তার প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here