পাবনায় এসিআই মটরস এর বার্ষিক ‘সোনালিকা ডে সার্ভিস’ ও মতবিনিময় অনুষ্ঠিত

0
26
728×90 Banner

আর কে আকাশ: পাবনার গয়েশপুরে এসিআই মটরসের বার্ষিক সার্ভিস ও মতবিনিময় ‘সোনালিকা ডে- ২০২২ ক্যাম্পেইন উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজনে সার্ভিসের কর্মকান্ড তুলে ধরে মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টা হতে দিনব্যাপী এ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসিআই মটরসের জিএম (সেলস) শামীম আহমেদ, জেএসএম মেহেদী হাসান। এসময় এরিয়া ম্যানেজার মান্না দে, মার্কেটিং অফিসার সার্থক মোস্তফা, এসিআই মটরস’র অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ডিলার, গ্রাহক ও শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, চাষের মৌসুমে কৃষক যেন নির্বিঘেœ ট্রাক্টর ব্যবহার করতে পারেন এজন্য প্রতিষ্ঠার শুরু থেকেই প্রতিবছর এসিআই মটরস দেশব্যাপী সার্ভিস ক্যাম্প ‘সোনালিকা ডে’ আয়োজন করে থাকে।
বার্ষিক সোনালিকা ডে সার্ভিস ও মতবিনিময় সভায় গ্রাহকদের সেবা দেওয়ার পাশাপাশি সোনালিকা ট্রাক্টরসহ এসিআই মটরসের অন্যান্য কৃষি যন্ত্রপাতি প্রদর্শন, মূল্য ছাড়ে অন দ্য স্পট বুকিং, ১০% ছাড়ে স্পেয়ার পার্টস কেনার সুযোগ, ফ্রি হেলথ চেকআপ ও বিক্রয় অনুসন্ধান কেন্দ্র বুথ করা হয়।
ক্যাম্পেইনে গ্রাহকদের সুবিধা বৃদ্ধিতে সোনালিকা ট্রাক্টরে ৫ বছরের ওয়ারেন্টি পলিসি ও গ্রাহকদের যথাসময়ে তথ্য ও সার্ভিস সুবিধা দিতে “সমৃদ্ধি অ্যাপ” নামে নতুন অ্যাপের সাথে সবাইকে পরিচিত করা হয়।
এই সার্ভিস ক্যাম্পেইন এর প্রধান ফোকাস হলো, ছয় ঘণ্টা সার্ভিস কমিটমেন্ট, দেশ সেরা সার্ভিস ও ডিলার নেটওয়ার্ক ব্যবস্থা। সোনালিকা সার্ভিস ক্যাম্পেইন ট্রাক্টর মালিক, ড্রাইভার ও অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছে বছরের সব চেয়ে বড় উৎসব। ক্যাম্পেইন এর মাধ্যমে ট্রাক্টর মালিকগণ তাদের প্রত্যাশা তুলে ধরেন যা নিয়ে কাজ করে সেরা গ্রাহক সেবা প্রদান করছে এসিআই মটরস।
উল্লেখ্য, এসিআই মটরস ২০০৭ সাল থেকে বাংলাদেশের কৃষি যান্ত্রিকীকরণে প্রধান ভূমিকা পালন করছে। এসিআই মটরস–এর ট্রাক্টর ও পাওয়ার টিলার দিয়ে দেশের তিন ভাগের এক ভাগ জমি চাষ হচ্ছে। এসিআই মটরস’র এই কৃষি যান্ত্রিকীকরণে যাত্রা শুরু হয় সোনালীকা ট্রাক্টর দিয়ে। বর্তমানে সোনালীকার ২৩ হাজারেরও বেশি গ্রাহক রয়েছে।
বিগত কয়েক বছর ধরে সোনালীকা ট্রাক্টর বাংলাদেশের ট্রাক্টর ইন্ডাস্ট্রিতে শীর্ষস্থানে অবস্থান করছে। এই অর্জনে ও অন্যতম প্রধান কারণ এসিআই মটরস’র ৬ ঘণ্টা সার্ভিসের নিশ্চয়তা, যা নিশ্চিত করেছে সর্বোপরি গ্রাহক সন্তুষ্টি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here