পাবনা জেলা জাতীয় শ্রমিক লীগ এর বর্ধিত সভা অনুষ্ঠিত

0
52
728×90 Banner

আর কে আকাশ: জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার বর্ধিতসভা শনিবার বেলা ১টায় পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহ্মেদ। সভার শুরুতে সংগঠনের সাধারণ সম্পাদক মরহুম আব্দুল হাকিম মালিথার অকাল প্রয়াণে ১ মিনিট নিরবতা পালন এবং তার আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।
জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হারিক হোসেনের পরিচালনায় বর্ধিতসভায় বক্তব্য দেন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ, আমিরুল ইসলাম মোমিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সাহা, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন আলম, সহ-সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল হক, প্রচার সম্পাদক আব্দুল্লাহ শেখ, সহ-প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক এম. রুহুল আমিন, সহ-দপ্তর সম্পাদক কামাল হোসেন, শ্রমিক কল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা, কার্যকরী সদস্য আবুল হোসেন, সোহরাব হোসেন, আলতাব হোসেন, মো. সেলিম মিয়া, খ.ম. সাইফুল ইসলাম প্রমূখ। এসময় জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার বিভিন্ন বেসিক ট্রেড ইউনিয়ন এবং উপজেলা, পৌর ও ইউনিয়ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্ধিতসভায় আগামী ১২ অক্টোবর কেন্দ্রে নির্দেশনা অনুয়ায়ী জাতীয় শ্রমিক লীগ’র প্রতিষ্ঠাবার্ষিক পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here