পূবাইলে বালুর নিচ থেকে অটো চালকের লাশ উদ্ধার

0
159
728×90 Banner

মোঃ রাজীব হোসেন,পূবাইল (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর মহানগরের পুবাইলের ৪০নং ওয়ার্ড়ে ক্রিসেন্ট ক্যামিকেল ফ্যাক্টরির উতর পাশের কুদাব সড়কের পাশে বালুর নিচ থেকে তুহিন হোসেন (২৩) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুবাইল থানাপুলিশ।
মঙ্গলবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যশহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত তুহিন গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানার সিলমুন এলাকার মৃত জনির ছেলে।
তিনি পেশায় অটো রিক্সা চালক।তুহিন আমতলী এলাকার জামালের অটোগাড়ী ভাড়ায় চালাতেন।
পূবাইল থানার উপ পরিদর্শক ফরহাদ জানান,রাস্তার পাশে ছোট বাচ্চারা খেলাধুলা করার সময় বালুর নিচে লাশের হাত দেখতে পেয়ে পরিবারের লোকজন কে জানায় পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠিয়েছি।তবে নিহতের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে।
নিহতের মা আসমা আকতার জানান যে গত শনিবার বিকালে গাড়ি চালানোর উদ্দেশ্যে গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয় গভীর রাত হয়ে গেলে আমার ছেলে বাড়িতে না আসলে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করি কোন তথ্য না পেয়ে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করি।
নিহত যুবকের মা আরও জানায় অটোর মালিক জামাল গত রবিবার মিরের বাজারের তুরাগ পাম্পের পাশ থেকে ব্যাটারি ছাড়া গাড়িটি পায়। এ বিষয়ে পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার মামলার প্রস্তুতি চলছে। ধারণা করা হচ্ছে গাড়ি ছিনতাইকারী চক্রের কাজ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 4 =