পূবাইলে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী কিশোরগঞ্জ থেকে আটক

0
447
728×90 Banner

মোঃদেলোয়ার হোসেন,পূবাইল (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন করমতলা পশ্চিমপাড়া এলাকা থেকে নাজমা (৩৫) নামে এক নারী পোশাকশ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার সকালে করমতলা সুমনের ভাড়া বাড়ির একটি তালাবদ্ধ রুম থেকে এ লাশ উদ্ধার করে পূবাইল থানা পুলিশ।
নিহত নাজমা সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার পাকুরতলা গ্রামের মাহমুদ আলীর মেয়ে।
এ বিষয়ে পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গত শনিবার সকালে স্বামী ওমর ফারুক মাথায় আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করে রুমের বাইরে তালা লাগিয়ে পালিয়ে যায়। এই হত্যার অভিযোগে রবিবার সন্ধ্যায় পলাতক স্বামী ওমর ফারুককে (৩০) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করে পূবাইল থানা পুলিশ। নিহত নাজমার বাবা বাদী হয়ে পূবাইল থানায় হত্যা মামলা দায়ের করেন। আটকৃত ওমর ফারুক ময়মনসিংহ জেলার নান্দাইল থানার তেলিয়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে। এ ঘটনায় পূবাইল থানা পুলিশ তথ্য ও প্রযুক্তির সহযোগিতায় ঘটনার ১২ ঘণ্টার মধ্যে আসামিকে আটক করেন।
উল্লেখ্য, গত শনিবার (১১ মার্চ) সকালে ভাড়া বাড়ির নিজ বসত ঘরে স্ত্রী নাজমা বেগমের সনঙ্গে পারিবারিক কলহের এক পর্যায়ে ফারুক মিয়া প্রথমে মাথায় আঘাত করে, পরে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।
পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে গাজীপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here